Thursday, April 25, 2024
Homeরাজ্যশিক্ষক নিয়োগে আরও একধাপ এগোল প্রাথমিক শিক্ষা পর্ষদ, কাউন্সেলিং নিয়ে বড় ঘোষণা

শিক্ষক নিয়োগে আরও একধাপ এগোল প্রাথমিক শিক্ষা পর্ষদ, কাউন্সেলিং নিয়ে বড় ঘোষণা

Uttorer Sangbad:- শিক্ষক নিয়োগ নিয়ে বিতর্কের শেষ নেই। এমন বিতর্কের আবহে চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর। রাজ্যে প্রাথমিক ও উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের কাজে আরও একধাপ এগোল প্রাথমিক শিক্ষা পর্ষদ। মঙ্গলবার পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য সাংবাদিক সম্মেলন করে জানালেন, চাকরি-প্রার্থীদের নিয়োগ কবে, তা জানানো হবে আগামী মঙ্গলবার।

এর পাশাপাশি তিনি জানান, পর্ষদের ওয়েবসাইটে কাউন্সেলিং নিয়ে তালিকা প্রকাশিত হবে। আবেদনকারীদের উত্তরপত্রও ওয়েবসাইটে দিয়ে দেওয়া হবে। সকলের কাছে পর্ষদ সভাপতির আবেদন, ওয়েবসাইট থেকেই যেন চাকরি-প্রার্থীরা নিজেদের নাম ও কাউন্সেলিংয়ের সেন্টার ঠিকমতো দেখে নেন। এদিন প্রাথমিক শিক্ষা পর্ষদের এই সাংবাদিক সম্মেলনের পর দ্রুত চাকরি পাওয়ার আশায় আরও একবার বুক বাঁধলেন ভাবী শিক্ষকরা।
তিনি আরও জানান, আগামী মঙ্গলবার চাকরি-প্রার্থীদের কাউন্সেলিংয়ের দিনক্ষণ নিয়ে বিজ্ঞপ্তি জারি হবে।

অনান্য খবর-মালদায় অসহায় মানুষদের পাশে ‘অলওয়েজ স্মাইল’ নামক এক সেচ্ছাসেবী সংগঠন

তা পর্ষদের ওয়েবসাইটেও প্রকাশিত হবে। কোথায় কাদের কাউন্সেলিং হবে, তা যেন ওয়েবসাইট দেখেই সকলে জেনে নেন। এছাড়া আরও সুখবর দিয়ে তিনি জানান, পুজোর আগে টেটের ফলও প্রকাশিত হবে। আর আগামী মার্চের মধ্যে আরও প্রায় ৭ হাজার শিক্ষক নিয়োগ করা হবে। মুখ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সেই কাজও সময়মতো শেষ করার জন্য দ্রুত গতিতে কাজ চালাচ্ছে প্রাথমিক শিক্ষা পর্ষদ।

শিক্ষক নিয়োগে আরও একধাপ এগোল প্রাথমিক শিক্ষা পর্ষদ, কাউন্সেলিং নিয়ে বড় ঘোষণা

অনান্য খবর-সম্পূর্ণ নিজস্ব উদ্যোগে কর্মহীন মানুষদের রান্না করা খাবার তুলে দিচ্ছেন কৌশানী

পরের খবর – বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডা কে জামাই বলে কটাক্ষ চন্দ্রিমার

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর: বিজেপির সর্বভারতীয় সভাপতি জে.পি নাড্ডা কে জামাই বলে কটাক্ষ চন্দ্রিমার! পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে আজ বিকেলে কৃষাণ বিরোধী, কালো আইন, কৃষি আইন প্রত্যাহার ও পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ বিকেলে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি জনসভার আয়োজন করা হয়। এই জনসভায় এ রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন। উক্ত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে চন্দ্রিমা ভট্টাচার্য জে পি নাড্ডাকে রাজ্যের জামাই বলে ব্যাঙ্গ করলেন।এদিন তিনি নাড্ডা কে জামাইষষ্ঠীতে ভালো করে খাওয়াবো বলেও আক্রমণ করতে দেখা গেল তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কে. 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments