Tuesday, April 16, 2024
Homeরাজনীতিরানু মণ্ডলের মতোই শিল্পী বাবুল সুপ্রিয়, খোঁচা দিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

রানু মণ্ডলের মতোই শিল্পী বাবুল সুপ্রিয়, খোঁচা দিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি

নিউজ ডেস্ক:
রানু মণ্ডলের মতোই শিল্পী বাবুল সুপ্রিয়! কার্যত এই ভাষাতেই দলত্যাগী বাবুল সুপ্রিয়কে খোঁচা দিলেন আসানসোলের BJP নেতা জিতেন্দ্র তিওয়ারি। সরাসরি রানাঘাটের ‘প্ল্যাটফর্ম সিঙ্গার’ রানু মণ্ডলের সঙ্গে বাবুলের তুলনা করে তিনি বলেন, ‘বাবুল সুপ্রিয় যেমন গান করেন, রানু মণ্ডলও তো গান করেন। তাঁর (বাবুল) গান যেমন ভালো লাগে, তেমন রানু মণ্ডলেরও গান ভালো লাগে সবার।’ জিতেন্দ্রর মন্তব্য ইতিমধ্যেই তৈরি হয়েছে বিতর্ক।

দিন দুয়েক আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। স্বভাবতই তাঁর সঙ্গে রাজনৈতিক বৈরিতা এসেছে। তাই ‘শিল্পী’ বাবুলকেও কটাক্ষ করতে ছাড়লেন না তৃণমূল ছেড়ে বিজেপি-তে আসা জিতেন্দ্র তিওয়ারি। শিল্পী হিসাবে বাবুল সুপ্রিয়র ব্যক্তিগত কোনও ইমেজ নেই বলেও তোপ দাগেন তিনি। গত বিধানসভা নির্বাচনে বাবুল সুপ্রিয়র পরাজয়ের উল্লেখ করে জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘যে কারণে তাঁর (বাবুল সুপ্রিয়) খ্যাতি, গান করেন আর্টিস্ট, সেই আর্টিস্টদের জায়গা টালিগঞ্জে তো অরূপদার কাছে ৫৪ হাজার ভোটে হেরেছিলেন।’ একইসঙ্গে আসানসোলে দলের ক্যারিশমার জন্যই বাবুল সুপ্রিয় সাংসদ হয়েছেন দাবি জানিয়ে প্রাক্তন মেয়রের দাবি, ‘এখানে উনি যতবার জিতেছেন মোদিজির মুখ এবং বিজেপির সাংগঠনিক ক্ষমতার জন্য। তাঁর ব্যক্তিগত কোনও ইমেজ নেই। ব্যক্তিগত ইমেজ থাকলে ৫৪ হাজার ভোটে হারত না।’বাবুল সুপ্রিয় দল ছাড়ায় BJP-র কোনও ক্ষতি হবে না বলে আগেই দাবি জানিয়েছিল গেরুয়া শিবির। এদিন সেই একই সুর শোনা গেল জিতেন্দ্র তিওয়ারির গলায়।

এদিন কাঁকসার বাঁশকপায় দলীয় কর্মীসভার আয়োজন করা হয় এবং সেখানে হাজির হন খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যদিও এই সভা আগে থেকেই স্থির ছিল বলে দাবি আসানসোলের প্রাক্তন মেয়রের। বাবুলের দলবদলে BJP-র কোনও ক্ষতি না হলেও তৃণমূলের ক্ষতি হতে পারে বলেও দাবি জিতেন্দ্রর। তাঁর কথায়, ‘বাবুল সুপ্রিয় দল ছাড়ায় BJP-তে কোনও প্রভাব পড়বে না। তবে তৃণমূলে প্রভাব পড়তে পারে। যে সমস্ত প্রবীণ তৃণমূল নেতাকে কলকাতার মানুষ চেনে, তাঁদের সমস্যা হতে পারে। আরও একজন মাথার উপর বসে পড়ল বলে তাঁদের মনে হতেই পারে।’ বাবুল সুপ্রিয়র প্রভাবের প্রসঙ্গ তুলে প্রাক্তন তৃণমূল নেতা কলকাতার প্রবীণ তৃণমূল নেতাদের আবেগকে যেন কিছুটা উসকে দিলেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

অন্যদিকে, তৃণমূল তাঁকে স্বাগত জানানোয় ‘গোল্ডেন অপরচুনিটি’ পেলেন বলে মন্তব্য করেছেন বাবুল সুপ্রিয়। এ প্রসঙ্গে জিতেন্দ্রর কটাক্ষ, ‘গোল্ডেন অপরচুনিটি ফর পিউপিল না নিজের জন্য সেটা দেখার। এটা যদি সাধারণ মানুষের জন্য হয় স্বাগত জানাব। যদি আসানসোলে ৫টা নতুন কলকারখানা খোলে, দুর্গাপুরে উন্নয়ন হয় স্বাগত জানাব। আর যদি সেটা নিজের জন্য হয় তাহলে আমাদের কোনও মাথা ব্যাথা নেই।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments