Friday, April 19, 2024
Homeখেলাধুলারবি শাস্ত্রী সহ ৪জন গুরুত্বপূর্ণ স্টাফ করোনায় আক্রান্ত, রাখা হল আইসোলেশনে

রবি শাস্ত্রী সহ ৪জন গুরুত্বপূর্ণ স্টাফ করোনায় আক্রান্ত, রাখা হল আইসোলেশনে

নিউজ ডেস্ক:
ভারতীয় ক্রিকেট দলের এবার করোনার জোরালো থাবা। ওভালে ভারত-ইংল্যান্ড টেস্টের চতুর্থ দিনে হেড কোচ রবি শাস্ত্রী সহ ভারতীয় টিমের চার গুরুত্বপূর্ণ সার্পোট স্টাফকে পাঠানো হল আইসোলেশনে। শনিবার সন্ধেয় রবি শাস্ত্রী, বোলিং কোচ বি অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেলের র‍্যাপিড টেস্টের ফল পজিটিভ আসে। তারপরই সতর্কতার কারণে তড়িঘড়ি আইসেলোশনে পাঠানো হয় রবি শাস্ত্রী, ভরত অরুণ, এম শ্রীধর ও নীতিন প্যাটেলকে। এদিন তাদের RT-PCR টেস্ট হয়েছে বলে BCCI তরফে জানানো হয়েছে। টেস্টের রিপোর্ট না আসা পর্যন্ত তাদের টিম হোটেলেই আলাদা থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। দলের মেডিকেল টিমের সবুজ সংকেত না পাওয়া পর্যন্ত তারা বাকি ভারতীয় দলের সঙ্গে সফর করবেন না।এরপর যদি RT-PCR টেস্টের রিপোর্ট পজিটিভ আসে তাহলে পরবর্তী পদক্ষেপ কী হবে সেই সিদ্ধান্ত নেবে BCCI।

ওভালে ভারত-ইংল্যান্ড টেস্টের মাঝেই খোদ কোচের রিপোর্টে সংক্রমণ মেলায় বাড়ল উদ্বেগ। কোচের সঙ্গে সঙ্গেই ১৪ দিনের জন্য আইসোলেশনে বাকি সার্পোট টিমের গুরুত্বপূর্ণ সদস্য বোলিং কোচ, ফিল্ডিং কোচ সহ ফিজিওথেরাপিস্টও। অন্যদিকে টিমের বাকি সদস্যদের নিয়েও কাটছে না উদ্বেগ। খেলার তৃতীয় দিন পর্যন্ত বাকি টিমের সঙ্গে ড্রেসিংরুমেই ছিলেন শাস্ত্রী। তাই রবি শাস্ত্রী সহ চার সার্পোট স্টাফের রিপোর্ট পজিটিভ আসতেই সমস্ত ক্রিকেটারদেরও আরটি-পিসিআর টেস্ট করা হয়েছে। সেই টেস্টের ফল এলেই বোঝা যাবে ভারতীয় টিমের আরও কেউ সংক্রমিত কিনা। তবে আপাতত ল্যাটারাল ফ্লো টেস্টে যাদের রিপোর্ট নেগেটিভ তাদেরই মাঠে নামায় সবুজ সংকেত দেওয়া হয়েছে। এই মুহূর্তে ভারতীয় টিম বায়ো বাবল ব্যবহার করছে না ফলে সংক্রমণের সম্ভাবনা রয়েই যাচ্ছে।

উল্লেখ্য, কয়েকদিন আগেই একটি বুক লঞ্চ ইভেন্টে যোগদান করেন শাস্ত্রী। আসলে এই মুহূর্তে ইংল্যান্ডে কোনও করোনা বিধিনিষেধ নেই। বাইরে থেকে বহু অতিথি সেদিন টিম হোটেলে ওই অনুষ্ঠানে এসেছিলেন। অনুষ্ঠানে যোগদানের পরই কোভিডের লক্ষণ দেখা যায় হেড কোচের শরীরে।BCCI সূত্রে খবর, এই নিয়ে দ্বিতীয়বার অন্য কোনও ব্যক্তি সংক্রমিত হওয়ার কারণে আইসোলেশনে ভারত অরুণ। এর আগে ম্যাসার দয়ানন্দ গারানির সঙ্গে আইসোলশনে ছিলেন অরুণ। সেবার পরে অরুণের RT-PCR টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments