Friday, April 26, 2024
Homeরাজ্যমোবাইল চোর পাকরাও করতে গিয়ে ট্রেন থেকে পড়ে মৃত্যু মোবাইল মালিকের

মোবাইল চোর পাকরাও করতে গিয়ে ট্রেন থেকে পড়ে মৃত্যু মোবাইল মালিকের

ধোঁকা দিয়ে ফোন নিয়ে পালিয়েছিল চোর। তা ফিরে পেতে চলন্ত ট্রেনের কামড়ায় চোরের পিছনে ধাওয়া করা কাল হল। ফোন তো পেলেনই না, উলটে প্রাণ হারালেন এক ব্যক্তি। ট্রেনে চাকায় পিষ্ট হয় মৃত্যু হল মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক শিক্ষকের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি মধ্যপ্রদেশের শাহদোল জেলার। মৃত ব্যক্তির নাম মনোজ নিমা। পেশায় একটি বেসরকারি স্কুলের শিক্ষক তিনি। রবিবার দুর্গা-আজমের ট্রেনে চেপে সাগর যাচ্ছিলেন। রাতের দিকে ট্রেন যখন শাহদোল স্টেশনের কাছাকাছি চলে আসে, তখনই এক ব্যক্তি মনোজের কাছে তাঁর ফোনটি চান। বলেন, তার ফোন কাজ করছে না, যদিও একটা জরুরি ফোন করা দরকার। ভদ্রতার খাতিরে নিজের ফোনটি ওই ব্যক্তির হাতে তুলে দেন মনোজ। এরই মধ্যে ট্রেনের গতি কমে। এবং স্বমূর্তি ধরে অভিযুক্ত।

মনোজের ফোন নিয়ে পালায় সে। ছুটে পালায় সামনের কামড়ার দিকে। ঘটনার আকস্মিকতায় চমকে গেলেও কয়েক সেকেন্ডের মধ্যে মনোজ বুঝতে পারেন তাঁর ফোনটি চুরি গিয়েছে। এরপর চলন্ত ট্রেনের দুলতে থাকা একের পর এক কামড়া ধরে চোরের পিছনে ধাওয়া করেন মনোজ। একটি কামড়ার দরজার সামনে কোনওভাবে পা পিছলে রেল লাইনে পড়ে যান তিনি। মুহূর্তে ট্রেনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় মনোজের নিমার।

এই ঘটনায় হেফাজতে নিয়েছে শাহদোল জেলার খেরি গ্রামের বাসিন্দা অভিযুক্ত রাজেন্দ্র সিংকে। মৃত মনোজের ফোনটিও উদ্ধার হয়েছে অভিযুক্তের কাছ থেকে। তদন্ত প্রক্রিয়া এখনও চলছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments