Wednesday, April 24, 2024
Homeখবরমুর্শিদাবাদ জেলা পুলিশ সুপারের উদ্যোগে ৭৩ কিমি দীর্ঘ "নেতাজি সাইকেল র‌্যালি "

মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপারের উদ্যোগে ৭৩ কিমি দীর্ঘ “নেতাজি সাইকেল র‌্যালি “

Uttorer Sangbad :- মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপারের উদ্যোগে ৭৩ কিমি দীর্ঘ “নেতাজি সাইকেল র‌্যালি মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার কে সবারি রাজকুমারের উদ্যোগে, ২৩শে জানুয়ারী শনিবার , নেতাজি সুভাষ চন্দ্র বোসের ১২৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে এবং মাদক ব্যবহারের বিরুদ্ধে সচেতনতা প্রসারের উদ্যেশ্যে ডোমকল থেকে শুরু করে ভায়া জলঙ্গি, সাগরপাড়া, রাণীনগর, ইসলামপুর হয়ে ৭৩ কিমি দীর্ঘ “নেতাজি সাইকেল র‌্যালি” অনুষ্ঠিত হলো ডোমকল মহাকুমায় । আজকের এই সাইকেল র‌্যালি ডোমকল এসডিও মোড় থেকে সকাল ৮ টায় শুরু হয়ে, ডোমকল, জলঙ্গি, সাগরপাড়া, রানীনগর এবং ইসলামপুর থানা এলাকা ঘুরে ডোমকল মহাকুমা আরক্ষা আধিকারিক অফিসের সামনে সমাপ্ত হয়।

এদিন উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার তন্ময় সরকার,(লালবাগ) এবং ডোমকল মহাকুমা আরক্ষা আধিকারিক ফারুক মোহাম্মদ চৌধুরী, ডোমকলের নেতৃত্বে দশটি সাইকেলযাত্রীর একটি দল থাকবে যারা ৭৩ কিলোমিটার রাস্তা পরিক্রমা করবেন। ডোমকল মহাকুমার অন্তর্গত প্রতিটি থানা দলে ২০জন থাকবেন যারা তাদের নিজ নিজ থানা এলাকা পরিক্রমা করবেন। ডোমকল মহকুমার যুবকদের এই ৭৩ কিমি-এর সাইকেল ৱ্যালিতে অংশ নিতে আমন্ত্রণ জানানো হচ্ছে। উক্ত সাইকেল ৱ্যালিতে যোগদানকারী যুবারা তাদের নিজস্ব সাইকেলের ব্যবস্থা করবেন। আজকের এই কর্মসূচিতে জলঙ্গি থানা ফুলের তোড়া, ম্যাডেল, এবং কিছু জল খাবারের ব্যবস্থা করে শুভেচ্ছা জানিয়েছেন সাইকেল যাত্রীদের।

অনান্য খবর- সেফ ড্রাইভ সেভ লাইফের ৫ বছর পূর্তি উপলক্ষে সচেতনতা কর্মসূচি পালন করল কোচবিহার জেলা পুলিশ

মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপারের উদ্যোগে ৭৩ কিমি দীর্ঘ “নেতাজি সাইকেল র‌্যালি”

পরের খবর – প্রশাসনের নাকের ডগায় রমরমিয়ে চলছে কচ্ছপের মাংস বিক্রি৷

পাশাপাশি গঙ্গারামপুর থানার ঢিল ছোড়া দূরত্বে সোমবার নিউমার্কেটের হাট, এই দুই জায়গায় সপ্তাহে দুদিন প্রকাশ্যে নৃশংসভাবে কচ্ছপগুলোকে হত্যা করে শুধু মাত্র বেশি টাকার লোভে বিক্রি করে চলেছে৷ প্রশাসন কেন কিছু বলে না জানি না আমাদের মনে হয় পুলিশের সঙ্গে এইসব অসাধু ব্যবসায়ীদের গোপন আঁতাত রয়েছে৷বিলুপ্ত প্রায় প্রাণী হিসেবে বর্তমানে কচ্ছপের মাংস বিক্রি আইনত অপরাধ৷ কিন্তু তারপরেও প্রশাসনকে লুকিয়ে চলছে কচ্ছপের পাচার আর সেই কচ্ছপ কেটে দেদার মাংস বিক্রি৷ দক্ষিণ দিনাজপুরের বড়ো বড়ো হাটগুলি চোরাকারবারিদের মূল লক্ষ্য৷ বিহার থেকে বাংলাদেশে কচ্ছপ পাচার করার পথে পড়ছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট, কামারপাড়া, কুমারগঞ্জ, গঙ্গারামপুরের শিববাড়ি হাট ও সরাইহাট৷ পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments