Friday, March 29, 2024
Homeমালদামালদা জেলার হবিবপুর ব্লকে পরীক্ষামূলক ভাবে শুরু হলো দুয়ারে রেশন প্রকল্প

মালদা জেলার হবিবপুর ব্লকে পরীক্ষামূলক ভাবে শুরু হলো দুয়ারে রেশন প্রকল্প

Uttorer Sangbad- বিধানসভা নির্বাচনের প্রচারে প্রতিশ্রুতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতায় এলে চালু করবের দুয়ারে রেশন। ক্ষমতায় এসে মূখ্যমন্ত্রী তিনি তার কথা রেখেছেন। বৃহস্পতিবার থেকে চালু হয় এই দুয়ারে রেশন প্রকল্প। আজ তার দ্বিতীয় দিন পরীক্ষামূলক ভাবে এই প্রকল্পটি দেখা হচ্ছে মালদা জেলার হবিবপুর ব্লকে বুলবুলচন্ডী অঞ্চলে ডুবো পাড়ায় রেশন ডিলারের মাধ্যমে এই জায়গায় বেছে নিয়েছেন। কোভিড বিধি মেনেই রেশন দোকানের মাধ্যমে এই পরিষেবা পরিক্ষামূলক ভাবে শুরু করা হয়েছে। রাজ্যের বেশ কিছু জেলার সাথে মালদা জেলার হবিবপুর ব্লকের বুলবুলচন্ডী অঞ্চলের চালু করে এই দুয়ারে রেশন প্রকল্পের সুবিধা।

তবে সবটাই হয়েছে পরীক্ষামূলক ভাবে। এই বিষয়ে, সাব ভিশনাল কন্ট্রোলার, আজিজুল শেখ বলেন, বিধানসভা নির্বাচনের সময় মূখ্যমন্ত্রী বলেছিলেন ক্ষমতায় এলে সাধারণ মানুষের দুয়ারে রেশন পৌঁছে দেবেন, সেই প্রকল্প আজ পরীক্ষামূলক ভাবে বৃহস্পতিবার থেকে শুরু করা হয়েছে মালদা জেলার হবিবপুর ব্লকের বুলবুলচন্ডী অঞ্চলের ডুবাপাড়া মাঠে। করোনা বিধি মেনেই রেশন দোকানের মাধ্যমে পরিক্ষামূলক ভাবে দেখা হছে।

মালদা জেলার হবিবপুর ব্লকে পরীক্ষামূলক ভাবে শুরু হলো দুয়ারে রেশন প্রকল্প

Read More –গ্রেট ব্রিটেনকে ৩–১ গোলে হারিয়ে অলিম্পিক হকির সেমিফাইনালে পৌঁছাল ভারত

জমি বিবাদকে কেন্দ্র করে ধারালো হাতিয়ার ও বাঁশের লাঠির আঘাতে গুরুতর আহত ২

ছিটমহল বিনিময়ের ষষ্ঠ বছর পূর্তিতে মধ্যরাতে মোমবাতি জ্বালিয়ে আনন্দ উৎসব পালন

৬৪ বছর পর কোচবিহার এর মহারাজা নৃপেন্দ্র নারায়ন ভুপ বাহাদুরের স্বপ্ন পূরণ

দুর্গাপূজা নিয়ে অনিশ্চয়তা! আলিপুরদুয়ার কুমোরটুলিতে মুখে হাসি নেই মৃৎশিল্পীদের

Chief Minister Mamata Banerjee had promised to introduce rations at the doorstep when she came to power. When he came to power, the Chief Minister kept his word. The ration scheme at this door is launched from Thursday. Today, on its second day, the project is being piloted in Bulpurchandi area in Habibpur block of Malda district. The service has been piloted through ration shops in compliance with the Covid rules. The Bulbulchandi area of ​​Habibpur block of Malda district along with several other districts of the state has benefited from the ration project at this gate.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments