Friday, April 19, 2024
HomeBreaking newsমাঝ আকাশে বিমানের এক মহিলা কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ

মাঝ আকাশে বিমানের এক মহিলা কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ

এবার বিমানের এক মহিলা কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল একজন সুইডিশ নাগরিকের বিরুদ্ধে। খাবার পরিবেশনের সময় ঘটনাটি ঘটে বলে জানা গেছে। অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।

বিমানবন্দর সূত্রে জানা গেছে বৃহস্পতিবার ৬-১০৫২ ব্যাঙ্কক-মুম্বইগামী ইন্ডিগো বিমানটিতে ঘটনাটি ঘটেছে। অভিযোগ, মদ্যপ অবস্থায় বিমানে উঠেছিলেন এরিক হারল্যান্ড জোনাস ওয়েস্টবার্গ নামে ওই সুইডিশ যাত্রী। তাঁর টিকিটে খাবার বরাদ্দ ছিল না। ফলে খাবার কিনে খেতে হয় তাঁকে

এবার খাবারের বিল মেটানোর জন্য বিমানসেবিকা পিওএস মেশিন নিয়ে আসেন। কার্ডের মাধ্যমে খাবারের দাম মেটানোর সময় এই সুইডিশ যাত্রী বিমানসেবিকার হাত ধরে টানাটানি করে বলে অভিযোগ। এই সময় বিমানসেবিকা ঘটনার প্রতিবাদ জানালে, পরিস্থিতি আরও ঘোরালো হয়ে ওঠে।

বিমানসেবিকাকে উদ্দেশ্যে করে গালাগালি দেয় সে। ঘটনায় বিমানের অন্য যাত্রীরা প্রতিবাদ করলে, তাঁরাও রেহাই পায়নি। অভিযুক্ত অন্যযাত্রীদেরও হেনস্থা করে বলে অভিযোগ উঠেছে। এরপর বিমানটি মুম্বাই বিমানবন্দরে অবতরণ করলে, ওই যাত্রীকে মুম্বই পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

অভিযুক্তের বিরুদ্ধে শ্লীলতাহানি সহ একাধিক ধারায় মামলা রুজু করে পুলিশ। শুক্রবারই অভিযুক্তকে আদালতে তোলা হলে, ২০ হাজার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছে। বেমানসেবিকাকে শ্লীলতাহানির অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তের আইনজীবী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments