Friday, March 29, 2024
Homeআলিপুরদুয়ারমাকে গলা টিপে খুন করে আত্মসমর্পণ ছেলের, আলিপুরদুয়ারের ঘটনা

মাকে গলা টিপে খুন করে আত্মসমর্পণ ছেলের, আলিপুরদুয়ারের ঘটনা

মাকে গলা টিপে খুন করে আত্মসমর্পণ ছেলের, আলিপুরদুয়ারের শহরের ৩ নং ওয়ার্ড এর ঘটনায় চাঞ্চল্য

শুক্রবার সকালে মর্মান্তিক এক ঘটনা সাক্ষী থাকলো শহর আলিপুরদুয়ার। নিজের মাকে গলা টিপে হত্যা করলো ছেলে। মৃত মহিলারা নাম মিরা বিশ্বাস। আলিপুরদুয়ার ৩নং ওয়ার্ড কলেজপাড়া নিকটে এই ঘটনায় শহর জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।ঘটনার বিবরণে জানা গেছে আলিপুরদুয়ার ৩ নং ওয়ার্ডে মায়ের সঙ্গেই থাকতেন ছেলে গৌরব বিশ্বাস (২৯)। এদিন ভোররাতে তার মাকে গলা টিপে হত্যা করে নিজেই পাড়া-প্রতিবেশীদের ডেকে সেকথা জানায় সে। স্থানীয় সূত্রে জানা গেছে ইতিপূর্বেও মানসিক এবং শারীরিকভাবে তার মার উপর অত্যাচার চালাতো সে। শুক্রবার ভোররাতে নিজের মা গলা টিপে হত্যা করে। ঘটনার খবর পেয়ে ওই বাড়িতে পৌঁছায় আলিপুরদুয়ার থানার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে, আজ তাকে আলিপুরদুয়ার আদালতে তোলা হবে।

সাত সকালে এই ধরনের মর্মান্তিক ঘটনা জানতে পেরে স্তম্ভিত এলাকার লোকজন। জানা যায় দীর্ঘদিন থেকেই মানসিক রোগে ভুগছিল ওই যুবক। কয়েক বছর আগে তার বাবা মারা যান। এরপর থেকে মায়ের সঙ্গেই একই বাড়িতে থাকতো ওই যুবক। পাড়া-প্রতিবেশী সূত্রে জানা যায় মাঝেমধ্যেই মায়ের উপর অত্যাচার চালাতো গৌরব। শুক্রবারে ভোর রাতে এই ধরনের কান্ড ঘটিয়ে বসে সে, এমনকি এরপর পাড়া প্রতিবেশীদের ডেকে পুরো বিষয়টি খোলাসা করে সে। নিজে মাকে গলা টিপে হত্যা করেছে এমনটাই জানাই গৌরব বিশ্বাস।

এই ঘটনায় আলিপুরদুয়ার থানায় অভিযুক্ত গৌরব বিশ্বাসের নামে লিখিত অভিযোগ দায়ের করে মৃত মহিলার মেয়ে অর্থাৎ অভিযুক্তর দিদি গোপা বিশ্বাস।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments