Friday, March 29, 2024
Homeকোচবিহারমন্ত্রিত্ব পাচ্ছেন উদয়ন গুহ, জোর জল্পনা

মন্ত্রিত্ব পাচ্ছেন উদয়ন গুহ, জোর জল্পনা

নিজস্ব সংবাদদাতা:

আগামীকাল রাজ্য মন্ত্রিসভায় রদবদল। নতুন করে বেশ কয়েকজনকে মন্ত্রী করা হচ্ছে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন কিছু মুখকে মন্ত্রিসভায় আনা হচ্ছে। বেশ কয়েকজনের নাম তাদের মধ্যে ঘোরাফেরা করলেও উত্তরবঙ্গ থেকে দিনহাটার বিধায়ক উদয়ন গুহর নাম শোনা যাচ্ছে। আগামীকাল মন্ত্রিসভায় রদবদল। জানা গেছে তার আগেই ইতিমধ্যেই সোমবার ট্রেনে চেপে কলকাতায় পৌঁছে গেছেন উদয়ন গুহ। এর মধ্যেই তার মন্ত্রিত্ব পাবার জল্পনা আরো পরিষ্কার বলে মনে করা হচ্ছে।

নতুন মন্ত্রিসভায় যারা যুক্ত হতে পারেন তাদের মধ্যে রয়েছেন বাবুল সুপ্রিয়, পার্থ ভৌমিক, স্নেহাশীষ চক্রবর্তী তাপস রায়, উদয়ন গুহ, সোহম চক্রবর্তী, প্রদীপ মজুমদার, বিপ্লব রায়চৌধুরী সহ বিভিন্ন নাম ঘোরাফেরা করছে। অপর দিকে বেশ কয়েকজনকে মন্ত্রিত্ব থেকে ছেঁটে ফেলা হবে এমনও সুত্রের খবর।

ইতিমধ্যে মুখ্যমন্ত্রী জানিয়েছেন সুব্রত মুখোপাধ্যায়ের হাতে কয়েকটি দপ্তর ছিল। সাধন পান্ডের ক্রেতা সুরক্ষা দপ্তর সহ আরো দুই একটি দপ্তর ছিল। বিশেষ করে পার্থ চট্টোপাধ্যায়ের হাতেই গুরুত্বপূর্ণ বেশ কিছু দপ্তর ছিল যেমন শিল্প পরিষদীয় এবং তথ্য প্রযুক্তি। সেই জায়গায় দায়িত্ব বন্টন করা হবে অর্থাৎ প্রয়াত মন্ত্রীদের জায়গায় এবং ছেড়ে যাওয়া পার্থ চট্টোপাধ্যায়ের জায়গায় নতুন দায়িত্ব বন্টন হবে। পার্থ চট্টোপাধ্যায় জায়গায় নতুন মুখ আসবে বুধবার।

এক্ষেত্রে দিনহাটার বিধায়ক উদয়ন গুহুর নাম উত্তরবঙ্গ থেকে উজ্জ্বল। বরাবর তীব্র বিজেপি বিরোধী মনোভাব,আগ্রাসন এবং বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের সঙ্গে নিবিড় যোগাযোগ নজর কেড়েছে দলীয় নেতৃত্বদের। বিধানসভা নির্বাচনে মাত্র ৫৭ ভোটের ব্যবধানে হেরে গেলেও উপনির্বাচনে রেকর্ড মার্জিনে লক্ষাধিক ভোটে জয়লাভ করেছেন তিনি। তাই উদয়ন গুহুর মন্ত্রিত্ব জল্পনা চলছে।

যদিও এ বিষয়ে উদয়ন গুহুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, “এখন কিছু বলার নেই আমি এখনো কনফার্ম না হয়ে কিছু বলতে পারছি না।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments