Thursday, April 25, 2024
Homeজলপাইগুড়িমদ্যপ প্রতিবেশীর হাতে আক্রান্ত হলেন চিত্রসাংবাদিক প্রবীর দাস গুপ্ত

মদ্যপ প্রতিবেশীর হাতে আক্রান্ত হলেন চিত্রসাংবাদিক প্রবীর দাস গুপ্ত

আক্রান্ত গণশক্তির সাংবাদিক।

মদ্যপ প্রতিবেশীর হাতে আক্রান্ত হলেন গণশক্তির চিত্রসাংবাদিক প্রবীর দাস গুপ্ত। মেয়ের সামনেই বাবাকে মদ্যপ অবস্থায় মাড়তে দেখে প্রতিবাদ জানায় মেয়ে পৃথা দাশগুপ্ত।

রাতেই কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফে।আক্রান্ত চিত্র সাংবাদিক প্রবীর দাশগুপ্তের বাড়ি জলপাইগুড়ি সদর ব্লকের গোমস্ত পাড়া এলাকায়।

মেয়ের অভিযোগ, দির্ঘদিন ধরে প্রতিদিন মদ্যপ অবস্থায় উত্যক্ত করছিলো আমাদের দুই বোনকে, গতকাল রাতে কুপস্তাব ও হেনস্থা অশালীন কথা বার্তা, গালাগালি দেয় প্রতিবেশি যুবক কমলেশ সরকার ও তার দিদি ছায়া দাস।

বাবা প্রতিবাদ করতে গেলে বাবার চশমা ভেঙে  দেয় কমলেশ সরকার ও  তার দিদি ছায়া দাস।
রিতিমত মেড়ে ফেলে দেয়ার হুমকি দেয় কমলেশ।
এই পরিস্তিতিতে আতংকে রয়েছে গোটা পরিবারের সদস্যারা। রাতে অভিযোগ জানানোর পরে অভিযুক্ত কমলেশ সরকারের লোকজন রীতি মতো বাড়িতে গিয়ে হুমকি দিতে থাকে বলে অভিযোগ।
এরপর রাতেই কোতয়ালি থানার পুলিশ  অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবক কমলেশ সরকার কে আটক করে , দিদি ছায়া দাস পলাতক। মঙ্গলবার সকালে কোতয়ালি থানার আই সি অর্ঘ্য সরকার জানিয়েছেন ইতিমধ্যে অভিযুক্ত কমলেশ সরকারকে গ্রেফতার করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মহিলাদের নির্যাতন ও মদ্যপ অবস্থায় মারপিটের অভিযোগে অভিযুক্ত কমলেশ সরকারের জামিন নামঞ্জুর হয়েছে জলপাইগুড়ি জেলা আদালতে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments