Wednesday, April 24, 2024
Homeদিনহাটাবুড়িরহাটে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান ১৩০টি পরিবারের

বুড়িরহাটে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান ১৩০টি পরিবারের

রাহুল দেব বর্মন:

দিনহাটা ২নম্বর ব্লকের বুড়িরহাটে ২নম্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন বুথ থেকে প্রায় ১৩০টি পরিবার বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। আজকের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট গ্রাম পঞ্চায়েত প্রধান সুশান্ত বর্মন, উপ প্রধান ফনি বর্মন,অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি পরিমল দাস,সহ সভাপতি মদন বর্মন,পঞ্চায়েত দীপক বর্মন,শ্যামলী বর্মন,তাপস বর্মন,রামকৃষ্ণ বর্মন,প্রসেনজিৎ বর্মন সহ অন্যান্য নেতৃত্বরা।

এলাকা বুড়িরহাটেপ্রধান বলেন, তৃতীয়বারের জন্য বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এর সরকার ক্ষমতায় এসেছে । দিদির বিভিন্ন জনমুখী প্রকল্পে মানুষ উপকৃত হয়েছেন। এই সমস্ত উন্নয়নে মুগ্ধ করেছে এই সমস্ত পরিবার। তিনি আরো বলেন বিজেপি বিভিন্নভাবে চক্রান্ত করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। কিন্তু তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন কে প্রত্যন্ত গ্রাম এলাকার মানুষদের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করছে । 

অনান্য খবর – ফিনিক্স ইন্ডিয়া রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট গ্রুপ এর মানবিক উদ্যোগ

বুড়িরহাটে বিভিন্ন রাজনৈতিক দল ছেড়ে তৃণমূলে যোগদান ১৩০টি পরিবারের

অনান্য খবর –  খাদ্য সামগ্রী বিলির মাধ্যমে মানুষের পাশে ময়নাগুড়ির সাংবাদিকরা

পরের খবর- শেষ মুহূর্তের রোনাল্ডো ম্যাজিকে ৩-০ তে হার ছন্দে থাকা হাঙ্গারী

গোল শূন্য অবস্থায় শেষ হয় প্রথম অর্ধ। বেশ কিছু সুযোগ থাকলেও কাজে লাগাতে পারেনি দু-দলই । বেশ ছন্দে ছিল হাঙ্গারি গতবছরের চ্যাম্পিয়ন দল পর্তুগালকে রীতিমতো হিমশিম খেতে হয়। তবে শেষ মুহূর্তে ৮৪ মিনিটে গেরেইরোর করা গোলে এগিয়ে যায় পর্তুগাল। তার পর ৮৭ মিনিটে রোনাল্ডোর পেনাল্টি থেকে করা গোলে প্রায় জয় নিশ্চিত করে ফেলে পর্তুগাল। কিন্তু শেষ মুহূর্তের রোনাল্ডো ম্যাজিকে ৯০ মিনিটের আরো এক গোল করে ৩-০ ব্যাবধানে দলকে ইউরো কাপের প্রথম ম্যাচে জয় এনে দেয় ।

অনান্য খবর – নাজিরহাট এলাকায় করোনা আক্রান্ত বাড়িতে স্যানিটাইজ করল আজাদ হিন্দ ভলেন্টিয়ার্স

প্রথম অর্ধে ও দ্বিতীয় অর্ধের শুরুতে বেশ কিছু সুযোগ তৈরী করলেও কাজে লাগাতে ব্যার্থ হুঙ্গারি । না হলে হয়তো ফলাফল অন্যরকম হতেই পারতো। তবে অনেক দিন পর দেশের জার্সিতে রোনাল্ডোর জ্বলে উঠা মন কেড়েছে রোনাল্ডোর অনুগামীদের। দল ভালো খেলেছে প্রথম থেকেই এদিন বেশ চনমনে লাগছিলো পর্তুগালকে কিন্তু হুঙ্গারীর ডিফেন্সকে কিছুতেই পরাস্ত করতে পারছিলো না তারা। তবে এদিনের জয়ের ফলে স্বাভাবিক ভাবেই খুশির হাওয়া পর্তুগাল শিবিরে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments