Friday, March 29, 2024
Homeখেলাধূলাবিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিনের খেলা বাতিল

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিনের খেলা বাতিল

Uttorer Sangbad:- বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ এর ফাইনালের প্রথম দিনের খেলা বৃষ্টির জন্য বাতিল হল। এদিন টুইট করে একথা জানায় আইসিসি। এর ফলে প্রয়োজন হলে রিজার্ভ ডে তে গড়াতে পারে ভারত বনাম নিউজিল্যান্ড ফাইনাল ম্যাচ। আগে থেকেই আশঙ্কা করা হচ্ছিল বৃষ্টির জন্য হয়তো ভেস্তে যেতে পারে ফাইনাল ম্যাচ। আবহাওয়া দপ্তরের সেই পূর্বাভাস মতই প্রথম দিন বৃষ্টির জন্য টস পর্যন্ত হয়নি। টেস্ট ইতিহাসে প্রথম এই বিশ্বকাপ নিয়ে ক্রিকেট প্রেমীদের উন্মাদনা ছিল তুঙ্গে।

১৪৪ বছরের ইতিহাসে এই প্রথম টেস্ট ক্রিকেটের চ্যাম্পিয়নশিপ চালু হয়েছে এবং যার ফাইনালে পৌঁছেছে ভারত এবং নিউজিল্যান্ড। ১৮ ই জুন শুক্রবার থেকে ইংল্যান্ডের সাউদাম্পটনে ফাইনাল ম্যাচ শুরু হওয়ার কথা ছিল কিন্তু প্রথম দিন বৃষ্টির জন্য তা ভেস্তে গেল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রথম দিনের খেলা বাতিল

অনান্য খবর- স্মার্টফোন আসক্ত হয়ে যাচ্ছে আপনার শিশু? সাবধান হন! ৫ টি কুফল এবং প্রতিকারের উপায় জানুন

যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

সেলাই মেশিন তুলে দিল “চেষ্টা হাত বাড়ালেই বন্ধু” স্বেচ্ছাসেবী সংস্থা

পরের খবর- শেষ মুহূর্তের রোনাল্ডো ম্যাজিকে ৩-০ তে হার ছন্দে থাকা হাঙ্গারী

গোল শূন্য অবস্থায় শেষ হয় প্রথম অর্ধ।বেশ কিছু সুযোগ থাকলেও কাজে লাগাতে পারেনি দু-দলই। বেশ ছন্দে ছিল হাঙ্গারি গতবছরের চ্যাম্পিয়ন দল পর্তুগালকে রীতিমতো হিমশিম খেতে হয়। তবে শেষ মুহূর্তে ৮৪ মিনিটে গেরেইরোর করা গোলে এগিয়ে যায় পর্তুগাল। তার পর ৮৭ মিনিটে রোনাল্ডোর পেনাল্টি থেকে করা গোলে প্রায় জয় নিশ্চিত করে ফেলে পর্তুগাল। কিন্তু শেষ মুহূর্তের রোনাল্ডো ম্যাজিকে ৯০ মিনিটের আরো এক গোল করে ৩-০ ব্যাবধানে দলকে ইউরো কাপের প্রথম ম্যাচে জয় এনে দেয়। প্রথম অর্ধে ও দ্বিতীয় অর্ধের শুরুতে বেশ কিছু সুযোগ তৈরী করলেও কাজে লাগাতে ব্যার্থ হুঙ্গারি। না হলে হয়তো ফলাফল অন্যরকম হতেই পারতো। তবে অনেক দিন পর দেশের জার্সিতে রোনাল্ডোর জ্বলে উঠা মন কেড়েছে রোনাল্ডোর অনুগামীদের। দল ভালো খেলেছে প্রথম থেকেই এদিন বেশ চনমনে লাগছিলো পর্তুগালকে কিন্তু হুঙ্গারীর ডিফেন্সকে কিছুতেই পরাস্ত করতে পারছিলো না তারা। তবে এদিনের জয়ের ফলে স্বাভাবিক ভাবেই খুশির হাওয়া পর্তুগাল শিবিরে। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments