Thursday, March 28, 2024
Homeখেলাধূলাবিরাট কোহলি সেঞ্চুরি না করা পর্যন্ত বিয়ে করব না, গ্যালারিতে ভক্তের পোস্টার...

বিরাট কোহলি সেঞ্চুরি না করা পর্যন্ত বিয়ে করব না, গ্যালারিতে ভক্তের পোস্টার ঘিরে আলোড়ন

বিরাট কোহলির ( Virat Kohli Century) ব্যাট থেকে এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে কোনও শতরান দেখতে পাওয়া যায়নি। কেটে গিয়েছে ২ বছরের বেশি সময়। পরিসংখ্যান দেখলে, ২০১৯ সালে বিরাট কোহলির ব্যাট থেকে শেষ শতরানটা এসেছিল। কলকাতার ইডেন গার্ডেন্সে বাংলাদেশের (India vs Bangladesh) বিরুদ্ধে। সেই ম্যাচে ১৩৬ রানের অসাধারণ একটা ইনিংস খেলেন তিনি। তারপর থেকে কোহলির ব্যাটে চলছে সেঞ্চুরির খরা।

সম্প্রতি ৩৩ বছর বয়সি এই ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারের শততম টেস্ট ম্যাচটি খেলে ফেললেন। মোহালিতে (India vs Sri Lanka 1st Test) আয়োজিত শ্রীলঙ্কার বিরুদ্ধে এই ম্যাচে একটা ইনিংসেই ব্যাট করার সুযোগ পেয়েছেন তিনি। আর প্রথম ইনিংসে ৪৫ রানে তিনি লাসিথ এম্বালডেনিয়ার বলে বোল্ড হয়ে যান।

কিন্তু, কবে আসবে বিরাট কোহলির (Virat Kohli 71st Century) পরবর্তী শতরান? সেই উত্তর আপাতত অধরা। তবে সমর্থকদের মন তো আর মানতে চায় না! বিরাট কোহলির ব্যাট থেকে ৭১তম শতরান দেখার জন্য সকলেই মুখিয়ে রয়েছেন। আর মোহালি টেস্টে একজন সমর্থক যা করলেন, তাতে তো সব ধৈর্য্যের সীমাই তিনি ছাপিয়ে যান। মাঠে একটি প্ল্যাকার্ড নিয়ে এসেছিলেন তিনি। তাতে স্পষ্ট লেখা রয়েছে, যতদিন না পর্যন্ত বিরাট কোহলি ৭১তম শতরানটি করবেন, ততদিন তিনি বিয়ে করবেন না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments