Thursday, April 18, 2024
Homeদিনহাটাবিয়ে উপলক্ষে বস্ত্র বিতরণ এবং দুঃস্থদের আহারের ব্যবস্থা নব দম্পতির

বিয়ে উপলক্ষে বস্ত্র বিতরণ এবং দুঃস্থদের আহারের ব্যবস্থা নব দম্পতির

দিনহাটা:

বিয়ে উপলক্ষে বস্ত্র বিতরণ এবং দুস্থদের আহারের ব্যবস্থা করলেন দিনহাটা 2 নং ব্লকের খোচাবাড়ী নিবাসী প্রাণ কৃষ্ণ ঘোষ এবং মৌমিতা ঘোষ। গত 24 শে জানুয়ারি চার হাত এক হয় তাদের। তবে সেই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখলেন তারা দুজনেই। বিয়ে উপলক্ষে বস্ত্র দান এবং দুস্থদের আহারের ব্যবস্থা করলেন তারা। বুধবার বৌভাত অনুষ্ঠানের দিন খোচাবাড়ি এলাকায় 25 জন দুস্থ মানুষকে বস্ত্র দান করেন তারা। পাশাপাশি তাদের খাওয়া-দাওয়ার ব্যবস্থাও করেন। বিশেষ দিনে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়ে অত্যন্ত খুশি হয়েছেন তারা। তাদের এই সামাজিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গ্রামের মানুষজন। সেই দুঃস্থ পরিবারের লোকজন তাদের দুজনেকে দুহাত ভরে আশীর্বাদ করেন।

প্রাণ কৃষ্ণ ঘোষ বলেন, আমার বিয়ে উপলক্ষে দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ালাম খুব ভালো লাগছে। আমার স্ত্রী এবং পরিবারের লোকজন অত্যন্ত খুশি হয়েছেন এই সিদ্ধান্তে। আমার এই কাজ দেখে আরো অনেকেই যদি দুস্থদের পাশে দাঁড়াতে পারেন তাহলে আরো অনেক মানুষ উপকৃত হবেন। আমি চাই তাদের আশীর্বাদ সব সময় আমাদের দুজনের মাথার উপরে থাকুক।

মৌমিতা ঘোষ বলেন, আমার স্বামীর এই সিদ্ধান্তে আমি খুব খুশি। বিশেষ দিনে এই মানুষগুলোর পাশে দাঁড়াতে পেরে আমরা ধন্য। খুব ভালো লাগছে, আগামী দিনে আমরা দুঃস্থ মানুষদের পাশে থাকবো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments