Saturday, April 20, 2024
HomeBreaking newsবিধানসভায় পর্ন ভিডিওতে মজে বিজেপি বিধায়ক, ভিডিও ভাইরাল

বিধানসভায় পর্ন ভিডিওতে মজে বিজেপি বিধায়ক, ভিডিও ভাইরাল

বিধানসভার অধিবেশনের মাঝেই পর্নে মজে ত্রিপুরার বিজেপি বিধায়ক! এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। যদিও সেই ক্লিপের সত্যতা যাচাই করেনি উত্তরের সংবাদ।
ভিডিওতে দেখা যাচ্ছে, ত্রিপুরা বিধানসভায় রাজ্য বাজেট সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা চলছে। স্পিকার এবং অন্য বিধায়করা কথা বলছেন। আর সেই সময় বিধানসভায় নিজের চেয়ারে বসে আপন মনে পর্ন দেখছেন বাগবাসার বিজেপি বিধায়ক যাদবলাল নাথ! ক্লিপে দেখা যাচ্ছে, ওই বিধায়ক কার্যত পর্নে ডুবে আছেন এবং একটির পর একটি ভিডিও ক্লিপ স্ক্রল করছেন। যাদবলালের পিছনে বসে থাকা কেউ একজন সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন।
সূত্রের খবর, অধিবেশন শেষ হওয়ার পরপরই যাদবলাল বিধানসভা ছেড়ে চলে যান। অভিযোগ বা ভিডিওর বিষয়ে তিনি এখনও কোনও প্রতিক্রিয়া দেননি। তবে বিধায়কের কাছে ব্যাখ্যা চেয়ে তাঁকে তলব করা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।
তবে এই প্রথম যে কোনও বিজেপি নেতা পাবলিক প্লেসে পর্ন দেখতে গিয়ে ধরা পড়লেন, তা নয়। ২০১২ সালে কর্ণাটকের তৎকালীন বিজেপি সরকারের দুই মন্ত্রীও রাজ্য বিধানসভার ভেতরে ফোনে পর্ন দেখতে গিয়ে ধরা পড়েছিলেন। তাঁরা পদত্যাগ করতে বাধ্য হন। পরে অভিযুক্ত মন্ত্রী লক্ষ্মণ সাভাদি এবং সিসি পাটিলের বিরুদ্ধে তদন্ত হয়। তদন্তে ক্লিনচিট দেওয়া হলে পরবর্তীতে তাঁদের পুনর্বহাল করে দল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments