Thursday, March 28, 2024
Homeদিনহাটাবিজেপিকে হুশিয়ারি! জোর করে বনধ করার চেষ্টা করলে উপযুক্ত জবাব। বললেন তৃণমূল...

বিজেপিকে হুশিয়ারি! জোর করে বনধ করার চেষ্টা করলে উপযুক্ত জবাব। বললেন তৃণমূল প্রধান

বিজেপিকে এক প্রকার হুঁশিয়ারি দিলেন দিনহাটা ২ নং ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি তথা বামনহাট ১ নং গ্রাম পঞ্চায়েত প্রধান দীপক কুমার ভট্টাচার্য।

আগামীকাল সারা রাজ্য জুড়ে ১২ ঘন্টার বনধ ডেকেছে ভারতীয় জনতা পার্টি। তবে বামনহাটে কোন ভাবেই সেই বনধ হবে বলে জানান দীপক বাবু। রবিবার সন্ধ্যায় বামনহাটের নিজ বাসভবন থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন বিজেপি যদি জোর করে এই বনধ করার চেষ্টা করে এর উপযুক্ত জবাব আমরা দিয়ে দেবো। তিনি বলেন, আজকে রাজ্যের ১০৮ টি পৌরসভা নির্বাচনে নিশ্চিত পরাজয় জানতে পেরে বিজেপি একটা নির্লজ্জের মত আগামীকাল ১২ ঘণ্টার মধ্যে বনধ ডেকেছে। বামন হাট এলাকায় বিজেপির ডাকা অনৈতিক বনধ আমরা কোনভাবেই মানবো না।


তিনি প্রসঙ্গ টেনে আরো বলেন, কিছুদিন আগে ত্রিপুরা নির্বাচনে বিরোধীদলকে প্রার্থী দিতে দেওয়া হয়নি। বিরোধী দলের নেতা-নেত্রীদের প্রতিনিয়ত অত্যাচার করা হয়। গাড়ি ভাঙচুর করে মাথা ফাটিয়ে দিয়ে রক্তাক্ত করে ত্রিপুরা পৌরসভা নির্বাচন করেছিল। আজ রাত দুপুরে দু’একটি বিক্ষিপ্ত ঘটনা ছাড়া সমস্ত জায়গায় শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে। বিজেপি নিশ্চিত পরাজয় জানতে পেরে অনৈতিক বনধ ডেকেছে। আমরা কোনোভাবেই তা মানবো না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments