Friday, April 26, 2024
Homeরাজনীতিবিজেপির বৈঠকে রাজিবের অনুপস্থিতি ঘিরে শুরু হল ফের জল্পনা

বিজেপির বৈঠকে রাজিবের অনুপস্থিতি ঘিরে শুরু হল ফের জল্পনা

গতকাল কলকাতার হেস্টিংসের বিজেপি কার্যালয়ে বৈঠক ছিল বিজেপির। সেখানে শুভেন্দু অধিকারী, তথাগত রায়-সহ একাধিক নেতা থাকলেও দেখা মিলল না প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের। যা নিয়ে স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে কানাঘুষো।

তাঁর এই অনুপস্থিতি ফের উস্কে দিয়েছে দলবদলের জল্পনা। হাই ভোল্টেজ এই বৈঠকে দুপুর গড়ালেও রাজীবকে দেখা যায়নি। যদিও কিছুদিন আগেই শোনা গিয়েছিল রাজ্য বিজেপির সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় ও রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক অভিতাভ চক্রবর্তীকে আলাদা করে দু-টি চিঠি পাঠিয়েছেন রাজীব। ডোমজুড়ের কোন কোন বিজেপি কর্মী ভোটের পর থেকে ঘরছাড়া, তাঁদের নাম-ঠিকানা দেওয়া ছিল সেই চিঠিতে। রাজ্য নেতৃত্ব যেন দ্রুত গৃহহীনদের ঘরে ফেরানোর উদ্যোগ নেন, সে আবেদনও নাকি ছিল সেখানে। যদিও এ চিঠি নিয়ে মুখ খোলেনি কোনও পক্ষই। তবে তাতে দু-য়ে দু-য়ে চার মনে হয়েছিল। জল্পনা শুরু হয়েছিল, এ যাত্রায় বিজেপিতেই থেকে যাচ্ছেন রাজীব। তবে মঙ্গলবার দুপুর পর্যন্ত বিজেপির ‘রাজ্য কার্যকারিণী সভা’য় রাজীবের অনুপস্থিতি ফের জল্পনা বাড়াল।

বিজেপির বৈঠকে রাজিবের অনুপস্থিতি ঘিরে শুরু হল ফের জল্পনা

আরও খবর-সাংবাদিক,পুলিশকর্মী ও চিকিৎসক দের সংবর্ধনা দিল তিনমাইল রোড ওয়েলফেয়ার এসোসিয়েশন

আরও খবর পড়ুন….

শিক্ষক নিয়োগে আরও একধাপ এগোল প্রাথমিক শিক্ষা পর্ষদ, কাউন্সেলিং নিয়ে বড় ঘোষণা

শিক্ষক নিয়োগ নিয়ে বিতর্কের শেষ নেই। এমন বিতর্কের আবহে চাকরি প্রার্থীদের জন্য ভাল খবর। রাজ্যে প্রাথমিক ও উচ্চ প্রাথমিকে শিক্ষক নিয়োগের কাজে আরও একধাপ এগোল প্রাথমিক শিক্ষা পর্ষদ। মঙ্গলবার পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য সাংবাদিক সম্মেলন করে জানালেন, চাকরি-প্রার্থীদের নিয়োগ কবে, তা জানানো হবে আগামী মঙ্গলবার।

এর পাশাপাশি তিনি জানান, পর্ষদের ওয়েবসাইটে কাউন্সেলিং নিয়ে তালিকা প্রকাশিত হবে। আবেদনকারীদের উত্তরপত্রও ওয়েবসাইটে দিয়ে দেওয়া হবে। সকলের কাছে পর্ষদ সভাপতির আবেদন, ওয়েবসাইট থেকেই যেন চাকরি-প্রার্থীরা নিজেদের নাম ও কাউন্সেলিংয়ের সেন্টার ঠিকমতো দেখে নেন। এদিন প্রাথমিক শিক্ষা পর্ষদের এই সাংবাদিক সম্মেলনের পর দ্রুত চাকরি পাওয়ার আশায় আরও একবার বুক বাঁধলেন ভাবী শিক্ষকরা।
তিনি আরও জানান, আগামী মঙ্গলবার চাকরি-প্রার্থীদের কাউন্সেলিংয়ের দিনক্ষণ নিয়ে বিজ্ঞপ্তি জারি হবে। তা পর্ষদের ওয়েবসাইটেও প্রকাশিত হবে।

আরও খবর-করোনা আবহে উত্তরবঙ্গকে পথ দেখাচ্ছে জলপাইগুড়ি জেলার প্রত্যন্ত এলাকা ‘ফালতুর মোড়’

কোথায় কাদের কাউন্সেলিং হবে, তা যেন ওয়েবসাইট দেখেই সকলে জেনে নেন। এছাড়া আরও সুখবর দিয়ে তিনি জানান, পুজোর আগে টেটের ফলও প্রকাশিত হবে। আর আগামী মার্চের মধ্যে আরও প্রায় ৭ হাজার শিক্ষক নিয়োগ করা হবে। মুখ্যমন্ত্রীর ঘোষণা অনুযায়ী সেই কাজও সময়মতো শেষ করার জন্য দ্রুত গতিতে কাজ চালাচ্ছে প্রাথমিক শিক্ষা পর্ষদ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments