Thursday, April 25, 2024
Homeজেলাবালি বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারলো খাবার দোকানে

বালি বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারলো খাবার দোকানে

Uttorer Sangbad:- সাত সকালে ৬ নং জাতীয় সড়কে পাঁশকুড়া থানার দীগলাবাড় এলাকায় খড়্গপুর থেকে কলকাতা গামী একটি বালি বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে পাশে থাকা একটি খাবারের দোকানে। ঘটনাস্থলে একজনের মৃত‍্যু হয়। বাকি তিনজনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।এখনো পযর্ন্ত বেশ কয়েকজন গাড়ির নীচে চাপা পড়ে রয়েছে বলে আশঙ্কা করছে এলাকাবাসী।এই মুহূর্তে যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধারকাজ চলছে।ঘটনাস্থলে পৌঁচেছে পাঁশকুড়া থানার পুলিশ।দুটি ক্রেন দিয়ে গাড়ি তোলার চেষ্টা চলছে।

বালি বোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারলো খাবার দোকানে

আরও খবর পড়ুন……

পেট্রোলের সেঞ্চুরি,কেটে প্রধানমন্ত্রীকে কেক খাওয়ালো আলিপুরদুয়ার তৃণমূল ছাত্র পরিষদ

আলিপুরদুয়ারঃ
পেট্রোল প্রতি লিটার ১০০ টাকা তারই প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় অভিনবভাবে আলিপুরদুয়ারে কেক কেটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কেক খাইয়ে বিক্ষোভ দেখাল আলিপুরদুয়ার জেলা তৃণমূল ছাত্র পরিষদ। শুক্রবার সন্ধায় আলিপুরদুয়ারের একটি পেট্রোল পাম্প চত্ত্বরে কেক কেটে এক অভিনব প্রতিবাদ করে জেলা তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা। উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি অঙ্কুর চৌধুরী, সম্পাদক সৌভিক ঝা সহ আরও অনেকে।

তৃণমূল ছাত্র পরিষদের জেলার সহ-সভাপতি অঙ্কুর চৌধুরী বলেন পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলাতেই ইতিমধ্যে পেট্রোলের দাম ১০০ টাকা প্রতি লিটার হয়েছে, কিন্তু আলিপুরদুয়ার জেলায় আজ প্রথম পেট্রোলের দাম সেঞ্চুরি পার করল। সাধারণ মানুষের এই মুহুর্তে নাজেহাল, তাদের কথা চিন্তা করেই কেন্দ্র সরকারের বিরুদ্ধে আজ আমরা কেক কেটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কেক খাইয়ে বিক্ষোভ দেখালাম।

অনান্য খবর- ওকরাবাড়িতে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন

কোচবিহারে কল্পজ্যোতির মানবিক উদ্যোগ

১ টাকায় ডিমভাত মিলছে আলিপুরদুয়ারে

জলপাইগুড়ি শিশু চাইল্ড ডেভলপমেন্ট ফোরামের মানবিক উদ্যোগ

মন্ত্রী পরেশ চন্দ্র অধিকারীকে সম্বর্ধনা

১০৪ বছরে এই প্রথমবার! করুণা রোগীদের মুখ চেয়ে ভারত সেবাশ্রমে মাছ-মাংস-ডিম

আরও খবর পড়ুন- তৃণমূলের গোষ্ঠী কোন্দলে উত্তাল হয়ে উঠল দিনহাটার নয়ারহাট, অভিযোগ বিধায়কের উদয়ন গুহ’র দিকে

তিনি যে এলাকায় আসেন না তা নিয়েও অভিযোগ করেন স্থানীয়রা। ইতিমধ্যেই এলাকার প্রধান মমতাজ বেগম অভিযোগ করে বলেছেন, বিধায়ক এলাকায় আসলে পরে তাদের সঙ্গে যোগাযোগ করেন না। নিজের ইচ্ছে মত গুটিকয়েক লোক নিয়ে ঘুরে বেড়ান। জনসংযোগের লক্ষ্য সামনে নিয়ে মানুষের থেকে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছেন বিধায়ক, এমনটা অভিযোগ রয়েছে বিধায়কের বিরুদ্ধে। এমনকি সরকারি সুযোগ সুবিধা পাইয়ে দেওয়ার নামে আর্থিক লেনদেনের অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। এমতাবস্তায় ২০২১ বিধানসভা নির্বাচনে মানুষ কি মানসিকতা পোষণ করবেন তা সময়ের অপেক্ষা। যদিও এই বিষয়ে বিধায়ক এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি। ইতিমধ্যেই কর্মীদের বিক্ষোভ এর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments