Saturday, April 20, 2024
Homeদিনহাটাবামনহাটে ষাটোর্ধ্ব ব্যক্তিদের জন্য ভ্যাকসিনেশন ক্যাম্প

বামনহাটে ষাটোর্ধ্ব ব্যক্তিদের জন্য ভ্যাকসিনেশন ক্যাম্প

নিজস্ব সংবাদদাতাঃ

বামনহাটে ব্লক প্রশাসনের উদ্যোগে এবং গ্রাম পঞ্চায়েত এর সহযোগীতায় দিনহাটার বামনহাটে চলছে দুয়ারে ভ্যাকসিন কর্মসূচি , আজ শনিবার সকাল ১০টা থেকেই বামনহাট উচ্চ বিদ্যালয়ে শুরু হয় এই ভ্যাকসিনেশন ক্যাম্প। দিনহাটা ২নং ব্লক প্রশাসনের উদ্যোগ ব্লকের বিভিন্ন প্রান্তে চলছে এই ক্যাম্প। এদিন বামনহাট গ্রাম পঞ্চায়েত এর সহযোগিতায় বামনহাট এলাকার প্রায় দুই শতাধিক এর বেশি মানুষকে ভ্যাক্সিন দেওয়া হবে বলে জানা যায়। জানা গেছে মূলত ৬০ বছর এর উর্ধ্ব ব্যাক্তিদেরই টিকা দেওয়া হচ্ছে এই শিবিরে। আজকের এই ভ্যাকসিন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বামনহাট গ্রাম পঞ্চায়েত এর প্রধান দীপক কুমার ভট্টাচার্য, স্বাস্থ্য কর্মী এবং আরও অনেকেই।

অনান্য খবর- আলিপুরদুয়ার ৮নং ওয়ার্ডের ৬০ টি পরিবারকে সাহায্য করল রেড ভলেন্টিয়ার্স

বামনহাটে ষাটোর্ধ্ব ব্যক্তিদের জন্য ভ্যাকসিনেশন ক্যাম্প

অনান্য খবর- আলাপন বন্দ্যোপাধ্যায়কে এবার শোকজ নোটিশ দিল কেন্দ্র,তিন দিনের মধ্যে দিতে হবে উত্তর

পরের খবর – ব্লক প্রশাসনের উদ্যোগে এবং গ্রাম পঞ্চায়েত এর সহযোগীতায় দিনহাটার বামনহাটে চলছে দুয়ারে ভ্যাকসিন কর্মসূচি , আজ শনিবার সকাল ১০টা থেকেই বামনহাট উচ্চ বিদ্যালয়ে শুরু হয় এই ভ্যাকসিনেশন ক্যাম্প। দিনহাটা ২নং ব্লক প্রশাসনের উদ্যোগ ব্লকের বিভিন্ন প্রান্তে চলছে এই ক্যাম্প।এদিন বামনহাট গ্রাম পঞ্চায়েত এর সহযোগিতায় বামনহাট এলাকার প্রায় দুই শতাধিক এর বেশি মানুষকে ভ্যাক্সিন দেওয়া হবে বলে জানা যায়। জানা গেছে মূলত ৬০ বছর এর উর্ধ্ব ব্যাক্তিদেরই টিকা দেওয়া হচ্ছে এই শিবিরে। আজকের এই ভ্যাকসিন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বামনহাট গ্রাম পঞ্চায়েত এর প্রধান দীপক কুমার ভট্টাচার্য, স্বাস্থ্য কর্মী এবং আরও অনেকেই।

পরের খবর- যার হাত ধরে অভূতপূর্ব উন্নয়ন, মাথাভাঙা পৌর প্রশাসক মন্ডলী থেকে বিতাড়িত তিনি

২০১৫ সালে বাম দুর্গের পতন ঘটে মাথাভাঙ্গা পৌরসভায়। নতুন দায়িত্বভার বুঝে নেয় তৃণমূল কংগ্রেস। দায়িত্ব ভার গ্রহণ করেন পৌর প্রধান হিসেবে লক্ষপতি প্রামানিক এবং উপ পৌরপ্রধান চন্দন দাস। অনুন্নয়নের ডুবে থাকা মাথাভাঙ্গা পৌরসভায় একাধারে ৩১ টি প্রকল্প কে বাস্তবায়ন করে পৌরসভায় সম্পূর্ণ রূপ দান করেন উপ পৌরপ্রধান। চন্দন বাবুর হাত ধরে তৈরি হয় রাস্তাঘাট, সড়কবাতি এবং উন্নত বাজারব্যবস্থা। জল নিকাশি ব্যবস্থা এবং বর্জ্য ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটে তার আমলেই, এই দাবি করেন মাথাভাঙ্গার কয়েক হাজার সাধারণ মানুষ। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments