Thursday, April 25, 2024
HomeBreaking newsপ্রেমিকের পর এবার নদীতে পচাগলা মৃতদেহ উদ্ধার হল প্রেমিকার,চাঞ্চল্য আলিপুরদুয়ারে

প্রেমিকের পর এবার নদীতে পচাগলা মৃতদেহ উদ্ধার হল প্রেমিকার,চাঞ্চল্য আলিপুরদুয়ারে

নিজস্ব সংবাদদাতাঃ
শুক্রবার আলিপুরদয়ার পৌরসভার ১৫ নং ওয়ার্ড দীপচর এলাকায় কালজানি নদী থেকে এক কিশোরীর পচাগলা মৃতদেহ উদ্ধার হয়। জানাগেছে এদিন সকাল ৮ টা নাগাদ এলাকায় পচাগলা গন্ধ শুকতে পান এলাকার বাসিন্দারা। সন্দেহ হলে কাল জানি নদীর মাঝখানে গিয়ে স্থানীয়রা দেখতে পান একটি মহিলার মৃতদেহ কালজানি নদীর মাঝখানে বালি চাপা পড়ে রয়েছে। খবর চাউর হতেই দূর দূরান্ত থেকে মৃতদেহ দেখতে ভিড় করতে শুরু করেন এলাকার নাগরিকরা। খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছায় আলিপুরদুয়ার থানার পুলিশ। জানা গেছে মৃতদেহটি নদীর মাঝে বালিতে চাপা পড়ে থাকার কারণে সেই সময়ে মৃতদেহ উদ্ধার করতে পারেনি পুলিশ। এরপর খবর দেওয়া হয় আলিপুরদুয়ার জেলার বিপর্যয় মোকাবিলা দপ্তরকে। খবর পেতেই ঘটনাস্থলে পৌঁছায় আলিপুরদুয়ার জেলার বিপর্য মোকাবিলা দপ্তরের কর্মীরা। এদিন দুপুর নাগাদ নদীর মাঝে গিয়ে মাটি খুঁড়ে কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়। এরই মাঝে খবর পেতে ঘটনাস্থলে পৌঁছায় ওই কিশোরীর পরিবার। মৃতদেহর পড়নে জামাকাপড় দেখে মৃতদেহটি শনাক্ত করে মৃত কিশোরীর পরিবারের লোকেরা। জানা গেছে মৃত কিশোরীর নাম নবনীতা গুহ। আলিপুরদুয়ার বীরপাড়া বিবেকানন্দ কলেজ সংলগ্ন এলাকার বাসিন্দা। গত সোমবার রাত থেকে নিখোঁজ হয় নবনীতা। হন্তদন্ত করে পরিবারের লোকেরা খোঁজাখুঁজি করেও তার খোঁজ পায়নি। এদিন সকালে তার পচা গলা মৃতদেহ উদ্ধার হয়।

স্থানীয় সূত্রে খবর নবনীতা গুহ কয়েকমাস আগে আলিপুরদুয়ার পৌরসভার ১৫ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা সুজয় পাসওয়ান নামে এক যুবকের সঙ্গে প্রেম সম্পর্কে অবধ্য হয়। সম্প্রতি গত মাসের শেষ দিকে সুজয় নবনীতার সঙ্গে দেখা করতে বীরপাড়া এলাকায় যায়। সেই সময় দুজনকে একসঙ্গে দেখে ফেলে পাড়াপড়শিরা। এরপর থেকেই ওই কিশোরী ও যুবকের সম্পর্ক নিয়ে কুৎসা রটতে শুরু করে। এরপরেই মানসিকভাবে ভেঙে পড়ে ওই কিশোরী। সূত্রের খবর গত সোমবারের আগেও একবার এই প্রেমিক যুগল আত্মহত্যার জন্য মনস্থির করে। কিন্তু হঠাৎ পরিবারের তরফে ফোনে যোগাযোগ করলে এবং তাদের মানসিকভাবে সাহস যোগানোর কথায় তারা আত্মহত্যার পরিকল্পনা বাতিল করে। কিন্তু গত সোমবার রাতে হঠাৎই এই প্রেমিক যুগল নিখোঁজ হয়ে যায়। সেই সময় থেকে তাদের কেউ আর দেখতে পায়নি। জানা গেছে গত বুধবার আলিপুরদুয়ার শহর সংলগ্ন ১৮ নং কালজানি নদী থেকে সুজয় পাসওয়ান এর পচা গলা মৃতদেহ উদ্ধার হয়। সেই ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় সুজয়কে হত্যা করে নদীতে ফেলে দেয়া হয়েছে অভিযোগ তুলে আলিপুরদুয়ার চৌপতি সংলগ্ন আলিপুরদুয়ার শামুকতলা রোডের বগুরিবাড়ী এলাকায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় সুজয়ের আত্মীয় ও এলাকার বাসিন্দারা।

তবে সুজয়ের মৃতদেহ উদ্ধারের ২৪ ঘন্টার মধ্যেই একই রকম ভাবে কালজানি নদী থেকে নবনীতার পচা গলা মৃতদেহ উদ্ধার হল এ দিন। প্রাথমিকভাবে অনুমান পাড়া পড়শীদের মিথ্যা অপবাদের জেরে মানসিক বিষাদে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে ওই প্রেমিক যুগল। তবে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠিয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments