Thursday, April 25, 2024
Homeরাজনীতিপুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি দিলেন তৃণমূলের মন্ত্রী

পুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি দিলেন তৃণমূলের মন্ত্রী

অনুব্রত মণ্ডলের ভঙ্গিমায় ঊর্দিধারীদের হুঁশিয়ারি রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নার। পুলিশকে ‘তুলে আছাড় মারার’ হুঁশিয়ারি দিলেন তিনি। মন্ত্রীর মন্তব্য নিয়ে বিতর্কের ঝড়। বিরোধীরা মন্ত্রীকে কটাক্ষ করতে ছাড়ছেন না। এমন শব্দ প্রয়োগ করা উচিত হয়নি বলেই মত তৃণমূলের।

রবিবার হুগলির চণ্ডীতলার জয়কৃষ্ণপুরে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে সাবওয়ে তৈরির দাবিতে একটি সভার আয়োজন করা হয়। ওই সভায় যোগ দেন মন্ত্রী বেচারাম মান্না। স্থানীয়রা মন্ত্রীকে তাঁদের অভিযোগের কথা বলতে শুরু করেন। তাঁরা জানান, সাবওয়ে তৈরির দাবিতে কান না দিয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষ রাস্তা চওড়া করতে ব্যস্ত। এলাকাবাসীরা সাফ জানান, সাবওয়ের প্রস্তাবিত জায়গায় রাস্তা চওড়া করার কাজ করতে দেবেন না তাঁরা।

কথাবার্তা চলাকালীন বেচারাম মান্না বলেন, “যেখানে রাস্তার কাজ করছে করুক। তাতে বাধা দেওয়া যাবে না। রাস্তা অবরোধও করা যাবে না। কিন্তু সাবওয়ের জন্য প্রস্তাবিত ১০০ মিটার জায়গায় রাস্তার কাজ করতে এলে তাকে ধরে বেশ করে পিটিয়ে দেবে। বাকিটা আমি বুঝে নেব।” মারধরকারীদের বিরুদ্ধে পুলিশ ব্যবস্থা নিতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন গ্রামবাসীরা। তা শুনে রেগে আগুন মন্ত্রী। হুঁশিয়ারির সুরে বেচারাম মান্না বলেন, “কাজ বন্ধ করতে গেলে পুলিশ যদি ঝামেলা করে আমি পুলিশকে ধরে আছাড় মারব। এখানেই মারব।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments