Thursday, April 25, 2024
Homeখেলাধূলাপুরনো চাল ভাতে বাড়ে! ম্যাচ ফিনিশ করে চেন্নাইকে ফাইনালে নিয়ে গেল...

পুরনো চাল ভাতে বাড়ে! ম্যাচ ফিনিশ করে চেন্নাইকে ফাইনালে নিয়ে গেল বিধ্বংসী ধোনি

নিউজ ডেস্ক:
পুরনো চাল ভাতে বাড়ে। প্রমাণ করলেন মহেন্দ্র সিং ধোনি। গুরু-শিষ্যের লড়াইয়ে জয়ী হলেন গুরুই। ফিনিশার ধোনি প্রমাণ করলেন, তিনি এখনও পারেন। ৬ বলে ১৮ রান করে ম্যাচ নিজের পকেটে, টিমের পকেটে নিয়ে নিলেন মহেন্দ্র সিং ধোনি।

এদিন শুরু থেকেই ম্যাচ অবশ্য ছিল দাঁড়িপাল্লায়। কখনও দিল্লির দিকে আবার কখনও চেন্নাইয়ের দিকে ঝুঁকে ছিল ম্যাচ। এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মহেন্দ্র সিং ধোনি। ব্যাটে নামেন ঋষভরা।

এদিন শুরু থেকেই ধামাকাদার ব্যাটিং উপহার দেন পৃথ্বী শ। তবে মাত্র ৭ রানে প্যাভিলিয়নে ফেরেন শিখর ধাওয়ান। দিল্লির হয়ে ডাবল হাফ-সেঞ্চুরি করেন পৃথ্বী শ ও ঋষভ পন্থ। ৫১ রানে নট আউট ছিলেন দিল্লির অধিনায়ক। দিল্লির হয়ে হেটমেয়ের করেন ৩৭ রান।

চেন্নাইয়ের হয়ে এদিন হ্যাজেলউড নেন ২টি উইকেট। একটি করে উইকেট নেন জাদেজা, মইন আলি ও ব্রাভো। প্রথম ইনিংসে ১৭২ রান করে চেন্নাইকে ১৭৩ রানের টার্গেট দেয় দিল্লি।

জবাবে ধীর-স্থির শুরু করে চেন্নাই। সুপার কিংসের হয়েও ডাবল হাফ-সেঞ্চুরি করেন ঋতুরাজ ও উত্থাপা। ৫০ বলে ৭০ রান করেন ঋতুরাজ। ৪৪ বলে ৬৩ রান করেন রবিন উত্থাপা। তবে ৬ বলে ১৮ রান করে ফের একবার সমর্থকদের তথা আপামর ভারতবাসীর হৃদয় জয় করলেন মহেন্দ্র সিং ধোনি। নিজে হাতে জয় এনে দিলেন চেন্নাইকে। যেন শুধু এদিন ক্যাপ্টেন কুল হিসেবে নন, বিধ্বংসী সংহারক ধোনি হিসেবেই ম্যাচ জিততে চাইলেন তিনি, করলেনও।

এদিন ভাগ্যও সঙ্গ ছিল এমএস-এর। ব্যাটের কাণায় লেগে একটি বল লেমন কাট হয়ে পৌঁছে যায় বাউন্ডারিতে। তবে কথাতেই রয়েছে, যে কাজ করে তাঁর সঙ্গেই লাক থাকে। এদিনও তাই হল। ‘মহেন্দ্রক্ষণ’-এ ধোনি প্রমাণ করলেন তিনি ধোনিই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments