Thursday, March 28, 2024
HomeBreaking newsপুজোর শুরুতে কালো টাকার হদিস নন্দীগ্রামে

পুজোর শুরুতে কালো টাকার হদিস নন্দীগ্রামে

পুজোর শুরুতে কালো টাকার হদিস নন্দীগ্রামে,পুলিশি তদন্তে উদ্ধার কয়েক লক্ষ টাকা ও সোনার গহনা উদ্ধার । আধিকারিকের নির্দেশ অন্তর্বর্তী তদন্তে -নন্দীগ্রাম থানার পুলিশ ।

কয়েকদিন ধরে কলকাতা শহরের অলিতে গলিতে লক্ষ লক্ষ টাকা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছিল কলকাতা জুড়ে এবার সেই চাঞ্চল্য নন্দীগ্রামের মাটিতে । এক ব্যক্তির বাড়ি থেকে উদ্ধার হলো লক্ষ লক্ষ টাকা ও সোনার গহনা। পুলিশ সূত্রে খবর কয়েকদিন ধরে নন্দীগ্রামের দাউদপুর এলাকায় এক ব্যক্তি বিভিন্ন ভাবে টাকা খরচ করছে এমনকি জায়গাজমি কেনার জন্য ও বিনোয়োগ করছে ওই ব্যক্তি । গ্রাম্য এলাকার চাষবাস করা মানুষের কাছে হঠাৎ করে এতো টাকা কোথাথেকে এল ? অভ্যন্তরীণ খবরে সন্দেহ জাগায় পুলিশকে। জেলা পুলিশের নির্দেশে ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে নগদ প্রায় দু লক্ষ টাকা এবং প্রায় এক লক্ষ টাকার গহনা উদ্ধার করে পুলিশ।

তদন্তে সাপেক্ষে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ জানায় ,
নন্দীগ্রামের দাউদপুর নয়নানর বেগপাড়ায় ওই ব্যক্তির বাড়ি । স্বাভাবিক জীবনযাপন করা অভিযুক্ত ওই ব্যক্তিকে বেপরোয়া টাকা খরচ করতে দেখা হতবাক এলাকার মানুষ । খবর পৌঁছায় নন্দীগ্রাম থানায় । পরে পুলিশ গোপনে অভিযান চালিয়ে ওই ব্যক্তির বাড়িথেকে নগদ দু লক্ষ টাকা এবং এক লক্ষ টাকার সোনার গহনা উদ্ধার করেন । পুলিশি তদন্তের খবর পেয়েই পলাতক অভিযুক্ত ওই ব্যক্তি । নন্দীগ্রাম থানার দায়িত্ব প্রাপ্ত পুলিশ আধিকারিক সুমন রায় চৌধুরি জানান, গোপন সূত্রে খবর পেয়ে ওই ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে আমরা বেশকিছু নগদ অর্থ এবং সোনার গহনা উদ্ধার করি। আমার যাওয়ার আগে খবর পেয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। তদন্তের স্বার্থে আমরা নাম প্রকাশ করতে পারছি না। আমরা তদন্ত শুরু করেছি। স্বাভাবিক জীবনযাপন করা ওই ব্যক্তির কাছে কোথা থেকে এতো টাকা আসছে, কোন বেআইনি কাজের সাথে যুক্ত কিনা বা কালো টাকা কিনা সেবিষয়ে তদন্ত শুরু করেছি তবে যেহেতু অভিযুক্ত পলাতক , পুলিশ আধিকারিকের অনুমতিক্রমে তাঁকেও দ্রুত ধরা সম্ভব হবে বলেই জানিয়েছেন এই পুলিশ আধিকারিক । সত্যিই কি এবার নন্দীগ্রামেও কালো টাকার রমরমা বাড়ছে সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে পুলিশ সহ এলাকার অসম জনতার মধ্যে ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments