Thursday, April 18, 2024
Homeবিনোদননুসরত এর কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি, হাসপাতালে নিয়ে গেলেন...

নুসরত এর কোল আলো করে আসতে চলেছে নতুন অতিথি, হাসপাতালে নিয়ে গেলেন যশ

নিউজ ডেস্ক:
এসে গেল শুভক্ষণ। আর কয়েকঘণ্টার মধ্যেই এসে যাবে Good News। সুখবরের অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। বুধবার রাত সাড়ে ১০টার পর পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে পৌঁছলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান ( Nusrat Jahan)। নিজে গাড়ি চালিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে গেলেন ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। হাসপাতাল চত্বরে জারি হয়েছে কড়া নিরাপত্তা। কাল সকালেই অভিনেত্রীর কোল আলো করে নতুন অতিথি আসতে চলেছে বলে অনুমান।

এদিকে হাসপাতালে ভর্তির আগে যশ দাশগুপ্তের বাড়িতে যান নুসরত। জানা গিয়েছে, রাত ৮টা নাগাদ নিজের বালিগঞ্জের ফ্ল্যাট থেকে বের হয়ে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) বাড়িতে যান অভিনেত্রী। সেখান থেকে হবু মাকে নিয়ে পার্ক স্ট্রিটের হাসপাতালে পৌঁছন যশ। সূত্রের খবর, বৃহস্পতিবারই সি-সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দেবেন নুসরত জাহান।

বুধবার সকাল থেকেই নুসরত জাহানের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে ছয়লাপ ছিল সোশ্যাল মিডিয়া। বিভিন্ন সংবাদমাধ্যমেও প্রচারিত হয়েছে এই শীর্ষক খবর। তবে বিস্তারিত খোঁজ খবর নিতেই জানা গেল, এই খবর সম্পূর্ণ ভুল। হাসপাতালে ভর্তি হননি নুসরত। বিভিন্ন সংবাদমাধ্যমে যা রটেছে তা স্রেফ গুজব। যদিও সমস্ত কৌতুহলের অবসান ঘটিয়ে রাতেই হবু মাকে নিয়ে হাসপাতালে পৌঁছন যশ।

বৃহস্পতিবারকে লক্ষ্মীবার বলা হয়। তাই জন্যেই কী সন্তানের জন্মের জন্যে এই দিনটিকেই বেছে নিয়েছেন Nusrat Jahan? সূত্রের খবর, নুসরত চিকিৎসকদের কাছে দাবি জানান, সন্তান জন্মের সময় যশ যেন থাকেন তাঁর পাশে। তবে যশ সত্যি থাকবেন কিনা তা জানা যায়নি। তবে মঙ্গলবার গোটা দিনটাই তাঁরা একসঙ্গে কাটিয়েছেন। অন্তত তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইল সেই কথা বলছে। শহরের এক নামী রেস্তরাঁয় দেখা গিয়েছে তাঁদের।একসঙ্গে কোনও ছবি অবশ্য দেননি তাঁরা। তবে একই সময়ে দু’জনের ইনস্টাগ্রাম প্রোফাইলে একই রেস্তরাঁর ছবি পোস্ট হয়। যা দু’জনের একসঙ্গে থাকার বার্তাই বহন করেছে। গর্ভাবস্থার শেষ পর্যায় যত এগিয়ে এসেছে ততই যশ-নুসরতের সম্পর্কের ভিত আরও পোক্ত হয়েছে। ধীরে ধীরে তাঁদের সম্পর্ক থেকে পর্দা তুলেছেন তাঁরা। তবে সন্তানের পিতৃত্ব নিয়ে এখনও চুপ দু’জনই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments