Tuesday, April 23, 2024
Homeকোচবিহারনয়ারহাটে তৃণমূল প্রধানের নাম না করে প্রশংসা, বিধায়ক কে আক্রমণ করলেন সাংসদ

নয়ারহাটে তৃণমূল প্রধানের নাম না করে প্রশংসা, বিধায়ক কে আক্রমণ করলেন সাংসদ

রাহুল দেব বর্মন, দিনহাটা:

গতকাল নয়ারহাট রেল গেট সংলগ্ন এলাকায় বিজেপির দলীয় কার্যালয়ের উদ্বোধনে আসেন কোচবিহারের বিজেপি সাংসদ নিশীথ প্রামানিক। সেখানে নাম না করে নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান মমতাজ বেগমকে প্রশংসার পাশাপাশি দিনহাটার বিধায়ক উদয়ন গুহকে আক্রমণ করেন তিনি। তিনি বলেন নয়ারহাটের যিনি প্রধান রয়েছেন তিনি উন্নয়ন করতে চাইছেন তবে সেই উন্নয়ন করতে দিচ্ছেন না দিনহাটার বিধায়ক উদয়ন গুহ”। আমরা দেখেছি তৃণমূলের অনেক পুরনো কর্মী আছে যারা বহু বছর ধরে তৃণমূল করে আসছেন সেখানে কিছু মানুষ আছে যারা প্যারাসুট থেকে নেমে ব্যাক্তি স্বার্থ চরিতার্থ করার জন্যই দল করছেন। ঠিক তেমনই রয়েছেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ।

হঠাৎ করেই নয়ারহাট এর মাটিতে পা রেখে তৃণমূল প্রধানের নাম না করে প্রশংসা। অপরদিকে বিধায়ক আক্রমণ রাজনৈতিক মহলের শুরু হয়েছে নতুন জল্পনা।

অনান্য খবর- আলিপুরদুয়ার জেলা প্রশাসনের উদ্যোগে ‘সেফ ড্রাইভ সেভ লাইফ’ পালন

নয়ারহাটে তৃণমূল প্রধানের নাম না করে প্রশংসা, বিধায়ক কে আক্রমণ করলেন সাংসদ

পরের খবর- গাছের গুড়ি ফেলে পথ অবরোধ, অবরুদ্ধ ঘাটাল মেদিনীপুর সড়ক৷

শান্তনু পান, পশ্চিম মেদিনীপুর: অবরুদ্ধ জেলার অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক ঘাটাল মেদিনীপুর সড়ক। সারি সারি যাত্রীবাহী বাস থেকে মালবোঝাই লরি আটকে এই সড়কে। আজ সোমবারের সকাল থেকেই ওই সড়কের দাসপুর থানার বৈকুণ্ঠপুরে স্থানীয় কয়েকশো গ্রামবাসী রাস্তার মধ্যে গাছের গুঁড়ি ফেলে রেখে অবরোধ শুরু করেছেন। তাঁদের অভিযোগ ক্ষতিপূরণ না দিয়ে পুনর্বাসন না দিয়ে তাঁদের বসত বাড়ী থেকে দোকান ঘর ভেঙে রাস্তা সম্প্রসারণের কাজ শুরু করেছে রাজ্য পুর্ত ও সড়ক দপ্তর।

অনান্য খবর- ৫৩ বছর পর ইউরো কাপ জিতল ইতালি, মন ভাঙ্গল ইংল্যান্ডের

উল্লেখ্য আগের বছর থেকেই বেহাল ঘাটাল মেদিনীপুর সড়কের হাল ফেরাতে রাস্তা সম্প্রসারণ ও দৃঢ়করণের কাজ শুরু করেছে রাজ্য সরকার। সেই কাজেই আজ সোমবারের সকালে রাস্তার দুই ধারের বাড়ী ঘর ভাঙতে এলে প্রথমে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়েন এই কাজে বরাত পাওয়া ঠিকাদারের কর্মীরা। তার পর থেকেই গ্রামবাসী রাস্তায় গাছের গুঁড়ি ফেলে রেখে পথ অবরোধ শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দাসপুর পুলিশের একাধিক অফিসার। কিন্তু গ্রামবাসীদের সাথে বেশ কয়েকবার বৈঠকেও সমাধান সুত্র বেরোয়নি। গ্রামবাসীদের দাবী,এখন দুয়ারে সরকার আসছে, আর তাদের এই অবরোধ তুলতে হলে প্রশাসনকে তাঁদের কাছে এসে তাদের কথা শুনতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments