Wednesday, April 17, 2024
Homeদিনহাটাদুস্থদের শীতবস্ত্র বিলি করল চিকিৎসক অজয় মন্ডল এবং তার টিম

দুস্থদের শীতবস্ত্র বিলি করল চিকিৎসক অজয় মন্ডল এবং তার টিম

দিনহাটা:
অসহায় মানুষদের পাশে দাঁড়ানো তার নিত্যদিনের কাজ। গরিবের কাছে তিনি ভগবান রূপে পূজিত হন। একদিকে চিকিৎসক অন্যদিকে সমাজসেবী, আমরা কথা বলছি ডাক্তার অজয় মণ্ডলের সম্পর্কে। শনিবার দিনহাটা বোর্ডিং পাড়া মাঠে একটি কর্মসূচির মাধ্যমে ৭০ জন দুস্থ অসহায় মানুষকে কম্বল এবং জ্যাকেট দিলেন তিনি। দুস্থ মানুষের পাশে দাঁড়াতে সর্বদা বদ্ধপরিকর অজয় মণ্ডল এবং তার টিম। ডিসেম্বর মাস পেরিয়ে নতুন বছরের আসার অপেক্ষা, আর তাতেই জাকিয়ে শীত পড়তে শুরু করেছে। বিভিন্ন সময়ে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর মতোই শীতকালীন সময়ে আর্থিকভাবে পিছিয়ে পড়া এবং দুঃস্থ মানুষদের শীতের হাত থেকে রেহাই পেতে কম্বল এবং জ্যাকেট দিলেন তিনি। নিজের সমাজসেবীরে এই কাজে একটি টিম তৈরি করেছেন ডঃ অজয় মণ্ডল। টিমের নাম দিয়েছেন অজয় মণ্ডল এবং তার টিম।

শনিবার দিনহাটা বোর্ডিং পাড়া মাঠে একটি কর্মসূচির মধ্য দিয়ে ৭০ জন দুস্থ মানুষকে কম্বল, জ্যাকেট দিলেন ডাক্তার অজয় মণ্ডল। তারেই কর্মকাণ্ডে বেশ খুশি হয়েছেন অসহায় মানুষেরা, ধন্যবাদ জানিয়েছেন ডাক্তার বাবুকে।

ডাক্তার অজয় মণ্ডল কর্মসূচি প্রসঙ্গে বলেন, “প্রতিবছরের মত এবারও শীতকালীন সময়ে কিছু দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করলাম। জাকিয়ে শীত পড়তে শুরু করেছে তাই তাদের হতে কম্বল এবং জ্যাকেট তুলে দিলাম।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments