Thursday, April 25, 2024
Homeদিনহাটাদুই শিশুর মৃত্যুতে চাঞ্চল্য দিনহাটার নয়ারহাটে

দুই শিশুর মৃত্যুতে চাঞ্চল্য দিনহাটার নয়ারহাটে

দিনহাটাঃ

রাহুল দেব বর্মন

দুই শিশুর মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল দিনহাটা ২নম্বর ব্লকের গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের পিকনিধারা খারিজা বানিয়াদহ এলাকায়।

বুধবার দুপুর ২ টো নাগাদ দিনহাটা ২নম্বর ব্লকের গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের পিকনিধারা খারিজা বানিয়াদহ এলাকায় বাড়ির পাশে JCB দিয়ে মাটি খোড়া জল ভর্তি গর্তে পড়ে মারা যায় দুই শিশু। তাদের নাম শাহনাজ পারভীন (৭), সুমাইয়া খাতুন (৫)। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে খাটামারী এলাকায় বাড়ি এই দুই শিশুর। তাদের মামা বাড়ী খারিজা বানিয়াদহ এলাকায় সেখানেই গিয়েছিল তারা। আজ দুপুর বেলা মামার বাড়ি কাছে খেলতে গিয়ে ওই গর্তে পরে যায় দুজনে কিন্তু আর্ উঠতে পারেনি তারা।

এরপর বহু সময় পেরিয়ে গেলে বাড়ির লোকজন খোঁজার পর তাদের ওই জল ভর্তি গর্তে দেখতে পায় কিন্তু ততক্ষণে তারা মরে ভেসে ওঠে। এরপর তাদের জল থেকে তুলে আনা হয়। খবর দেওয়া হয় নয়ারহাট ফাঁড়িতে,এরপর ঘটনাস্থলে পৌঁছায় নয়ারহাট ফাঁড়ির পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অত্র এলাকায়।

অনান্য খবর- আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে গণজাগরণ মঞ্চের সচেতনতামূলক র‍্যালি শামুকতলায়

দুই শিশুর মৃত্যুতে চাঞ্চল্য দিনহাটার নয়ারহাটে

আরও খবর পড়ুন…….

হুল দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান করণদিঘির আলতাপুর হাই স্কুলে

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং অনগ্রসর সম্প্রদায় কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের উদ্যোগে এক বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় করণদিঘি থানার অন্তর্গত আলতাপুর হাই স্কুল প্রাঙ্গণে। চলবে আগামীকাল পর্যন্ত। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে আজ উক্ত অনুষ্ঠানের শুভ সূচনা করেন পশ্চিমবঙ্গ সরকারের সংখ্যালঘু বিষয়ক ও মাদ্রাসা শিক্ষা দপ্তরের মন্ত্রী মহম্মদ গোলাম রব্বানী। এরপর সিধু কানুর শহীদ বেদীতে সকালেই পুষ্প নিবেদন করে মাল্যদান করেন।

অনান্য খবর- দায়িত্ব পালনে মননের পরিচয়! দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর পাশে তৃতীয় শ্রেনীর শুভাঙ্কি

এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মন, জেলা শাসক অরবিন্দ কুমার মিনা,করণদিঘির বিধায়ক গৌতম পাল, বিডিও নিতিশ তামাং পুলিশ সুপার সুমিত কুমার সহ অন্যান্য আধিকারিকগণ। এছাড়াও স্বনির্ভর দলের বিভিন্ন রকমের আটটি স্টল তৈরি করা হয়। অনুষ্ঠানের পাশাপাশি করোনা ভ্যাকসিন প্রদান ও ব্লাড ডোনেশন ক্যাম্পের আয়োজন করা হয় আলতাপুর হাই স্কুলে। এদিন তীরন্দাজ প্রতিযোগিতা হবার পরে অনুষ্ঠানের শেষে সাঁওতাল সম্প্রদায়ের মাঞ্জিবাবাদের বস্ত্র দিয়ে সংবর্ধনা জানানো হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments