Saturday, April 20, 2024
Homeদিনহাটাদিনহাটা কোভিড ১৯ হেল্পলাইন এগিয়ে এলো দুঃস্থ মানুষদের পাশে

দিনহাটা কোভিড ১৯ হেল্পলাইন এগিয়ে এলো দুঃস্থ মানুষদের পাশে

দিনহাটা:
করোনার দ্বিতীয় ঢেউয়ে জনজীবনে বিধ্বস্ত , এরই মাঝে লক ডাউন যেন গোদের ওপর বিষফোঁড়া। দিন মজুর শ্রমিক ও খেটে খাওয়া মানুষের অন্ন সংস্থান রীতিমত বন্ধ। এমন দুর্দিনে দিনহাটা কোভিড-১৯ হেল্পলাইন এগিয়ে এলো দুঃস্থ মানুষদের পাশে। বিগত ৭ই জুন থেকে প্রতিদিন শতাধিক দুঃস্থ মানুষের খাবারের ব্যবস্থা করতে কমিউনিটি কিচেনের সূচনা করে তারা । প্রতিদিন ২০র বেশি স্বেচ্ছাসেবক কাজ করে এই কমিউনিটি কিচেনে। খাবার রান্না থেকে শুরু করে প্যাকেটিং এবং নিরন্ন মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে তারা। ১৬ ই জুন কমিউনিটি কিচেনের কাজ দশম দিনে পড়লো।

উদ্যোক্তারা জানান দিনহাটার বিভিন্ন শুভ বুদ্ধি সম্পন্ন মানুষেরা তাদের এই উদ্যোগের পাশে দাঁড়িয়েছে। এলাকার শিক্ষক, অধ্যাপক, ডাক্তার সহ বিভিন্ন জন নানান ভাবে তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।সর্বোপরি এই উদ্যোগের মাধ্যমে কর্মহীন দুঃস্থ নিরন্ন মানুষের মুখে খাবার তুলে দিতে পেরে তারা আনন্দিত।

অনান্য খবর- ড্রাগন ফল চাষ করে লাভের মুখ দেখছেন মাথাভাঙ্গার কৃষক নির্মল বর্মন

দিনহাটা কোভিড-১৯ হেল্পলাইন এগিয়ে এলো দুঃস্থ মানুষদের পাশে

অনান্য খবর- বিভিন্ন দাবি নিয়ে দিনহাটা কলেজের অধ্যক্ষকে ডেপুটেশন দিল ভারতের ছাত্র ফেডারেশন

পরের খবর- লকডাউনে কাজ বন্ধ ,ফুচকা বিক্রি করে সংসার চালাচ্ছে ইঞ্জিনিয়ারিং ছাত্রী

সময়টা তখন ২০২০ সালের মে মাস, করোনা তখন দাপিয়ে বেড়াচ্ছিল দেশ তথা রাজ্য জুড়ে লকডাউনে কাজ , হঠাৎ করে কেমন যেন কালো মেঘ নেমে এলো জ্যোতির্ময়ী সাহার জীবনে। টিটাগর বিবেকনগরের এই মেয়েটির ইচ্ছে ছিল প্রাইভেট ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে B.tech করে বড় কোন কোম্পানিতে কম্পিউটার ইঞ্জিনিয়ার এর কাজ পাওয়া টিটাগর পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ড বিবেকনগর এর বাসিন্দা। পুরো খবর

অনান্য খবর- যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

The second wave of corona devastated public life, meanwhile the lock-down was like a poison on the knees. The food supply of day laborers and hard working people is closed. In such a miserable day, Dinhata Kovid-19 helpline came forward next to the miserable people. Since June 7, they have started community kitchens to cater to hundreds of needy people every day. More than 20 volunteers work in this community kitchen every day.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments