Saturday, April 20, 2024
Homeরাজনীতিতৃণমূল সোনার বাংলা বানিয়েছে,পার্টিকে বাঁচাতেই পার্থকে বাদ কটাক্ষ দিলীপ ঘোষের

তৃণমূল সোনার বাংলা বানিয়েছে,পার্টিকে বাঁচাতেই পার্থকে বাদ কটাক্ষ দিলীপ ঘোষের

বিজেপি সোনার বাংলার কল্পনা করেছিল। সোনার বাংলা বানাবো তৃণমূল সত্যিই সোনার বাংলা বানিয়ে দিয়েছে। বিজেপি বলত পশ্চিমবঙ্গ গরিব হয়ে গিয়েছে, বাংলার মানুষ গরিব হয়ে গিয়েছেওইসব টাকার পাহাড় দেখলে কেউ বলবে না পশ্চিমবাংলার মানুষ গরিব কিংবা পশ্চিমবঙ্গ গরিব, বলেছেন দিলীপ ঘোষ।

এদিন তিনি কটাক্ষ করে বলেছেন, পার্থ চট্টোপাধ্যায়ের চেহারা এখনও চকচক করছে। এতবার জেরা হওয়ার পরেও চেহারার মধ্যে কোনওরকমের দাগ পড়েনি। দিদিমণির সিদ্ধান্ত সঠিক, দলের সিদ্ধান্ত প্রভাব পড়বে। পার্থ চট্টোপাধ্যায়ের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ বলেন, দিদি সিদ্ধান্ত নিতে চাননি, তাই উনি সই করেননি। উনি ছিলেন না, পার্টির ভেতরে বিদ্রোহ শুরু হয়েছে। বাধ্য হয়ে তিনি (মমতা) মেনে নিয়েছেন। সাত দিন সময় লেগেছে সিদ্ধান্ত নিতে।
সেই জন্য পুরো পার্টিটা ডুবে যাচ্ছিল। পার্টিকে বাঁচানোর জন্য উনাকে (পার্থ) বাদ দেওয়া হয়েছে। তারা যতই বলুক আমরা কিছু জানি না, এত জায়গায় টাকা বান্ডিল পড়ে, নোট পড়ে আছে কেউ কিছু জানতো না, এটা হতে পারে না। তিনি মনে করেন, সবই আস্তে আস্তে বেরোবে।

আগামী সপ্তাহের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লি যাচ্ছেন। এব্যাপারে কটাক্ষ করে তিনি বলেন, তারা দেখেছেন, যখন উনি সংকটে পড়েন, তখনই দিল্লি যান। কত লোক উনার সঙ্গে দেখা করার চেষ্টা করেন। এইসব করে অনেকবার মূল বিষয় থেকে দৃষ্টি ঘোরানোর চেষ্টা করেছেন। রোজ উত্তর দিতে হচ্ছে, নিজের লোকেরা বিগড়ে যাচ্ছে এইসব দেখতে ভালো লাগে না। তাই একটু শান্তির জন্য দিল্লি যাচ্ছেন, বলেছেন দিলীপ ঘোষ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments