Saturday, April 20, 2024
Homeরাজনীতি"টেংরি খুলে দিতে আমরাও জানি", বনগাঁয় হুশিয়ারি মীনাক্ষী মুখার্জির

“টেংরি খুলে দিতে আমরাও জানি”, বনগাঁয় হুশিয়ারি মীনাক্ষী মুখার্জির

পঞ্চায়েত নির্বাচনের (Panchayet Election) আগে সবকটি রাজনৈতিক দলই সক্রিয়ভাবে মাঠে নামছে। যুব প্রজন্মকে সামনে রেখে লড়াইয়ে ঝাঁপাচ্ছে সিপিএম (CPM)। আর নেতাদের তপ্ত কথায় এখন থেকেই যুদ্ধের আঁচ। বনগাঁয় যুব ফেডারেশন কর্মীদের সভা থেকে তৃণমূলকে হুঁশিয়ারি দিলেন সিপিএমের যুবনেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায় (Minakshi Mukherjee)। বললেন, ”বেশি ট্যাঁফো কোরো না, টেংরি খুলে দিতে আমরাও জানি।”

গণতান্ত্রিক যুব ফেডারেশন অফ ইন্ডিয়া পক্ষ থেকে বৃহস্পতিবার বনগাঁর (Bongaon) গোপালনগরে সভায় উপস্থিত ছিলেন রাজ্য গণতান্ত্রিক যুব ফেডারেশনের (DYFI) সম্পাদিকা মীনাক্ষী মুখোরপাধ্যায়। বনগাঁ থেকে যুব ফেডারেশনের কর্মীরা বাইক মিছিল করে সভাস্থলে নিয়ে আসেন তাঁকে।  মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারকে একাধিক বিষয় নিয়ে আক্রমণ করেন মীনাক্ষী। তিনি বলেন, ”সাধারণ মানুষকে ভয় দেখানো হচ্ছে, কাজ বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হচ্ছে। তাঁদের উদ্দেশ্যে এই সভামঞ্চ থেকে বলতে চাই বেশি ট্যাঁফো কোরো না, টেংরি খুলে দিতে আমরাও জানি।”

মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে মীনাক্ষী বলেন, ”এখন আমাদের জাতীয় পাখি পরিবর্তন হয়েছে সাদা শাড়ি মাথায় ঝুটি কু কু করছে এখন জাতীয় পাখি।” এছাড়া জেলে পার্থ চট্টোপাধ্যায়ের সরস্বতী পুজোর ইচ্ছেপ্রকাশ নিয়েও তিনি কটাক্ষ করেছেন। সঙ্গে আরও দুই প্রাক্তন শিক্ষাকর্তা সুবীরেশ ভট্টাচার্য ও মানিক ভট্টাচার্যের প্রতিও আক্রমণ শানিয়েছেন সিপিএমের যুবনেত্রী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments