Friday, April 19, 2024
Homeবিনোদনচুপিচুপি বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা

চুপিচুপি বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা

ডিসেম্বরই নাকি বসতে চলেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আসর। তাঁর আগেই চুপিচুপি বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা। সূত্রের খবর, পরিচালক কবীর খান ও মিনি মাথুরের বাড়িতেই তাঁদের এনগেজমেন্ট সারলেন ভিকি-ক্যাটরিনা। ক্যাটরিনা পরিচালক কবীর খানের সঙ্গে New York , Ek Tha Tiger, Tiger Zinda Hain এর মতো হিট ছবি করেছেন। আসলে কবীরকে ক্যাট তাঁর ভাই পাতিয়েছেন, সেই কারণেই হয়তো তাঁর জীবনের বিশেষ মুহূর্তে তাঁদেরকে সামিল করেছেন।

এই পুরো অনুষ্ঠানটাই হয়েছিল খুবই ঘরোয়াভাবে । ভিকি-ক্যাটের রোকাতে উপস্থিত এক কাছের বন্ধু জানান, ভীষণ সুন্দর ভাবে সব কিছু সাজানো হয়েছিল ভিকি –ক্যাটের রোকার অনুষ্ঠান। লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। সারা বাড়ি সাজানো হয়েছিল আলো দিয়ে। ভিকি ও ক্যাটরিনার সেই কাছের বন্ধু আরও জানান, দীপাবলির সময়টা এমনিতেই বেশ শুভ। তাই এই সময়কেই বেছে নিয়েছেন ক্যাটরিনা-ভিকির পরিবার। গোটা অনুষ্ঠানটা দাঁড়িয়ে থেকে হোস্ট করছেন কবীর ও মিনি।

রোকা বা বাগদানের অনুষ্ঠান বিয়ের আগে হয়ে থাকে যেখানে হবু বর-বউ একে অপরের সঙ্গে আংটি বদল করে থাকেন। এমনিতেই বলিউডে লিডিং লেডিদের এনগেজমেন্ট রিং দেখার জন্যে মুখিয়ে থাকেন দর্শকরা। যেমনটা হয়েছিল শিল্পা শেট্টি, অনুষ্কা শর্মা, দীপিকার বিয়ের সময়। ডিসেম্বরে বিয়ে হলেও হানিমুন নাকি বিয়ের পর করতে পারবেন না ভিকি –ক্যাটরিনা। অন্তত এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত। একদিকে ক্যাটরিনার Tiger 3-এর শ্যুটিং এর কিছু অংশ বাকি রয়েছে। অন্যদিকে, ডিসেম্বরই নাকি শুরু হবে ভিকির স্যাম বাহাদুর বায়োপিকের শ্যুটিং। এই ছবিতে ভিকিকে দেখা যাবে Sam Maneckshaw- এর চরিত্রে।

২০১৯ থেকেই প্রেম করছেন ক্যাটরিনা-ভিকি। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও গিয়েছে তাঁদের। বিয়ের ভেন্যু হিসেবে ক্যাটরিনার পছন্দ রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা। রাজস্থানের বিখ্যাত রনথাম্ভোর জাতীয় উদ্যান থেকে এই দুর্গের দূরত্ব মাত্র তিরিশ মিনিটের। দুর্গ না বলে একে অভিজাত রিসর্ট বলাই ভালো। আসলে ক্যাটরিনার বরাবরই রানির মতো বিয়ে করতে চেয়েছিলেন সেই কারণেই রাজস্থানই ক্যাটের প্রথম পছন্দ।রিসর্টের ওয়েবসাইটের বুকিং সাইটে খোঁজ নিয়ে দেখা গেছে যে, ৬ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত রিসর্টে কোনও বুকিং করা যাচ্ছে না। স্বাভাবিকভাবে দুই দুই চার করতে অসুবিধা হচ্ছে না কারও।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments