Friday, April 19, 2024
Homeজেলাঘাটাল কলেজের পরিচালন কমিটির সভাপতি হলেন সাংসদ দেব

ঘাটাল কলেজের পরিচালন কমিটির সভাপতি হলেন সাংসদ দেব

নিউজ ডেস্কঃ

ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহা বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি হলেন ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেব। প্রাক্তন বিধায়ক শংকর দোলুইয়ের স্থলাভিষিক্ত করা হল দেবকে ( Dev)। জানা গিয়েছে, ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহা বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি মনোনয়নের বিষয়ে মঙ্গলবার উচ্চ শিক্ষা দফতরের তরফে একটি নির্দেশিকা জারি করা হয়েছে। সেই নির্দেশিকায় ঘাটালের সাংসদ তথা অভিনেতা দেব-কে ঘাটাল মহা বিদ্যালয়ের পরিচালন কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে। এছাড়া ওই নির্দেশিকায় সরকার মনোনীত হিসাবে দেব-ঘনিষ্ঠ এলাকার সম্মানীয় ব্যক্তি গৌরী শঙ্কর বাগ এবং সুশান্ত মণ্ডল নামে দুজনের নাম রয়েছে।

উল্লেখ্য, এতদিন ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহা বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি পদে ছিলেন ঘাটালের প্রাক্তন বিধায়ক শঙ্কর দোলুই। একুশের বিধানসভা নির্বাচনে BJP প্রার্থী শীতল কপাটের কাছে পরাজিত হন শঙ্কর দোলুই। ভোটের আগেই অবশ্য ঘাটালের বিভিন্ন স্কুলের সভাপতি সহ বিভিন্ন পদ থেকে তাঁকে ধীরে-ধীরে সরিয়ে দেওয়া হয়। এবার ঘাটাল কলেজের পরিচালন সমিতির সভাপতির পদ থেকেও অপসারিত হলেন শঙ্কর। এর পিছনে বিধানসভা ভোটের ফল অন্যতম কারণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

যদিও ঘাটাল মহা বিদ্যালয়ের পরিচালন কমিটির সভাপতি বদলের সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই বলে দাবি জানিয়েছেন জেলা তৃণমূল সভাপতি আশিস হুদাইত। তিনি বলেন, ‘এর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। এটা উচ্চ শিক্ষা দফতরের বিষয়। এই বিষয়ে উচ্চ শিক্ষা দফতরই বলতে পারবে। এ ব্যাপারে দলের তরফে কিছু বলার নেই।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments