Thursday, April 25, 2024
Homeকোচবিহারগাঁজা পাচারকারীর সঙ্গে নিশীথের যোগ,সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ উদয়নের

গাঁজা পাচারকারীর সঙ্গে নিশীথের যোগ,সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ উদয়নের

গাঁজা পাচারকারীরা বিজেপি ঘনিষ্ঠ! কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিকের সঙ্গে এক গাজা পাচারকারীর ছবি পোস্ট করে এমনই কটাক্ষ ছুঁড়লেন রাজ্যের মন্ত্রী উদয়ন গুহ। তাঁর দাবি,”স্যার মন খারাপ করবেন না। ব্য়বসায় লাভ ক্ষতি আছে, একবার ধরা পড়েছে গাঞ্জা, বারবার পড়বে না।” যদিও এনিয়ে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া মেলে না।

মঙ্গলবার দুপুরে কফিনের ভিতরে থাকা ৬৪ কেজি গাঁজা বাজেয়াপ্ত করার পাশাপাশি এক মহিলা-সহ চার পাচারকারীকে গ্রেপ্তার করল এসটিএফ। বাজেয়াপ্ত করা হয়েছে অ্যাম্বুল্যান্সটিকেও। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম সমীর দাস,অপূর্ব দে,পাপ্পু মোদক ও সরস্বতী দাস। তাঁদের প্রত্যেকের বাড়ি কোচবিহার জেলার দিনহাটাতে। ধৃতদের মধ্যে সমীর দাস ওই অ্যাম্বুল্যান্সের মালিক ও চালক। অপূর্ব দে দিনহাটায় গৃহশিক্ষকতার কাজ করে। অ্যাম্বুল্যান্সের ভিতরে ১৮টি প্যাকেটে একটি মৃতদেহের কফিন থেকে ৬৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ধৃতদের মধ্য়ে এক যুবকের সঙ্গে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের ছবি পোস্ট করেছেন উদয়ন গুহ। যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

প্রাথমিক তদন্তে এদসটিএফ জানতে পেরেছে পুটিমারী, দিনহাটার বাসিন্দা জনৈক অমল নামের চক্রের এক সদস্য এবং আটক অভিযুক্ত সমীর দাস বাকি তিনজনকে ত্রিপুরার আগরতলা থেকে বিহারে গাঁজা পাচারের কাজে লাগিয়েছিল। বিহারের বেগুসরাইতে বাজেয়াপ্ত গাঁজা পাঠানো হচ্ছিল। সেই পাচারকারীদের সঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর যোগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments