Saturday, April 20, 2024
Homeউত্তর ২৪ পরগনাগরুকে ধর্ষণের অভিযোগ, রক্তক্ষরণে মৃত্যু। নক্কারজনক ঘটনায় গ্রেফতার অভিযুক্ত নামখানার যুবক

গরুকে ধর্ষণের অভিযোগ, রক্তক্ষরণে মৃত্যু। নক্কারজনক ঘটনায় গ্রেফতার অভিযুক্ত নামখানার যুবক

প্রায়ই রাজ্যের বিভিন্ন প্রা্ন্ত থেকে নারী নির্যাতনের খবর প্রকাশ্যে আসে। এবার গরুকে ধর্ষণের (Rape) অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। ঘটনার নৃশংসতায় গুরুতর অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে গরুটির। নক্কারজনক এই ঘটনার সাক্ষী দক্ষিণ ২৪ পরগনার নামাখানা (Namkhana)। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, নামখানার উত্তর চন্দনপাড়া এলাকার বাসিন্দা আরতি ভুঁইয়া। তাঁদের বাড়িতে গোয়াল রয়েছে, সেখানে গরু থাকে। ভুঁইয়া পরিবারের অভিযোগ, দিন কয়েক আগে রাতের অন্ধকারে এলাকারই এক যুবক প্রদ্যুৎ ভুঁইয়া তাঁর বাড়ির গোয়াল ঘরে হানা দেয়। সেখানে থাকা একটি গরুকে ধর্ষণের অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। জানা গিয়েছে, ওই ঘটনার পর প্রবল রক্তক্ষরণ হয় গরুটির। অসুস্থ হয়ে পড়ে। চিকিৎসার ব্যবস্থা করা হলেও কোনও লাভ হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যুর কোলে ঢলে পড়ে প্রাণীটি।

এরপরই প্রতিবেশী যুবকের বিরুদ্ধে নামখানা থানায় অভিযোগ দায়ের করেন আরতি ভুঁইয়া। অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার ধৃতকে কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করা হয়। গবাদিপশু ধর্ষণের ঘটনায় স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ওই যুবক কীভাবে এমন অমানবিক কাণ্ড ঘটাল, তা ভাবতেই পারছেন না এলাকার স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন প্রতিবেশীরা। ঘটনার নৃশংতায় শিউরে উঠছেন মনোবিদরাও। 

প্রসঙ্গত, এহেন ঘটনা এই প্রথম নয়। কিছুদিন আগে উত্তরপ্রদেশে (Uttar Pradesh) গরুকে ধর্ষণের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। গোসাপ এমনকী গর্ভবর্তী ছাগলকে ধর্ষণের ঘটনাও প্রকাশ্যে এসেছে বিভিন্ন সময়ে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments