Thursday, April 25, 2024
Homeরাজনীতিগরমে হাঁসফাঁস করছে রাজ্যবাসী, কম্বল বিতরণ করলেন তৃণমূল বিধায়ক

গরমে হাঁসফাঁস করছে রাজ্যবাসী, কম্বল বিতরণ করলেন তৃণমূল বিধায়ক

গরমের হাঁসফাঁস করছে রাজ্যবাসী। দক্ষিণবঙ্গের সব জেলাতেই চলছে তীব্র দাবদাহ। প্রচন্ড গরমে মানুষের অবস্থা শোচনীয় হয়ে পড়েছে। এই তীব্র গরমে তৃণমূল কংগ্রেস বিধায়ক বিতরণ করলেন কম্বল। এরপরই এই ঘটনা নিয়ে শুরু হয় তুমুল কটাক্ষ। জানা গিয়েছে, নদিয়ার করিমপুরের তৃণমূল বিধায়ক বিমলেন্দু সিংহ রায় সম্প্রতি এলাকার দরিদ্র মানুষকে কম্বল বিতরণ করেন।

এর পরই সমালোচনার মুখে পড়লেন তৃণমূল বিধায়ক। গরমের জেরে দক্ষিণবঙ্গের বহু জায়গার মতো করিমপুরেও জলের অভাব দেখা দিয়েছে বলে অভিযোগ। এই পরিস্থিতিতে সাধারণ মানুষের জলকষ্ট দূর করতে কোনও রকম পদক্ষেপ না নিয়ে এভাবে কম্বল বিতরণ করায় বিধায়কের স্বাভাবিক বিচার-বুদ্ধি নিয়েই প্রশ্ন তুলেছেন বিরোধীরা।

অবশ্য নিজের এই কাজ নিয়ে সাফাইও দিয়েছেন বিমলেন্দু। তাঁর অভিযোগ, যাঁদের সমালোচনা করার অভ্যাস তাঁরা সবকিছুতেই বিতর্ক খুঁজবেন। তাঁর যুক্তি, সামনেই ইদ। সেই উপলক্ষে এলাকার বাসিন্দাদের মধ্যে বস্ত্র বিতরণ করেন তিনি। এদিকে জামা কাপড়ের সঙ্গে কিছু কম্বলও ছিল। তাই সেই কম্বলও তুলে দেওয়া হয় কারও কারও হাতে।’ সাধারণ মানুষের কথা ভেবেই নাকি বিধায়ক এই কাজ করেছেন।

তিনি বলেন, এখন কাজে না লাগলেও পরবর্তীতে তো সেই কম্বল কাজে লাগবে সাধারণ মানুষেরই। সেই কথা ভেবেই নাকি তিনি সেই কম্বলগুলি গরমের মধ্যে বিতরণ করে দেন। সঙ্গে ধুতি-কাপড়ও দিয়েছেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments