Wednesday, April 24, 2024
Homeখেলাধূলাক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে শুভ পরিণয় সূত্রে আবদ্ধ হলেন জসপ্রীত বুমরা

ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে শুভ পরিণয় সূত্রে আবদ্ধ হলেন জসপ্রীত বুমরা

নিউজ ডেস্ক: জীবনের নতুন অধ্যায় শুরু করলেন জসপ্রীত বুমরা। ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশনের সঙ্গে শুভ পরিণয় সূত্রে আবদ্ধ হলেন তিনি। গোয়ায় দুই পরিবারের উপস্থিতিতে জসপ্রীত – সঞ্জনার বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। জসপ্রীত বুমরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, ‘ভালোবাসাকে অবলম্বন করে আমরা নতুন যাত্রা শুরু করলাম। আজ আমাদের জীবনের অন্যতম সেরা দিন। আনন্দের সঙ্গে আপনাদের জানাচ্ছি আজ আমরা শুভ পরিণয় সূত্রে আবদ্ধ হলাম। ক্রীড়া সঞ্চালিকা সঞ্জনা গণেশন একজন বিখ্যাত ক্রীড়া সঞ্চালিকা। আই পি এলের সময় কলকাতা নাইট রাইডার্সের বিশেষ শো ‘নাইট ক্লাব’- এর সঞ্চালনা নিয়মিত করতেন তিনি। বেশ কিছুদিন ধরেই জসপ্রীত বুমরা এবং সঞ্জনার মধ্যে সম্পর্ক। তবে তাঁদের এই সম্পর্ক গোপন রেখেছিলেন দু’জনেই। উল্লেখ্য, সঞ্জনা গণেশন এক সময়ের বিখ্যাত ডেটিং শো ‘স্প্লিটসভিলা-সিজন ৭’ এ অংশ নিয়েছিলেন।

বিয়ের প্রস্তুতির জন্য ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের থেকে অব্যাহতি চেয়েছিলেন জসপ্রীত বুমরা। টি-২০ সিরিজেও ভারতীয় দলে নেই জসপ্রীত বুমরা। আশা করা হচ্ছে ভারত-ইংল্যান্ড একদিনের সিরিজেও দলে থাকবেন না তিনি। তবে সূত্রের খবর, IPL-এর প্রথম ম্যাচ থেকেই মুম্বই ইন্ডিয়ানসের জার্সিতে দেখা যাবে জসপ্রীত বুমরাকে।

পরের খবর- আইপিএলের বাকি ম্যাচ হবে ১৯ শে সেপ্টেম্বর থেকে ১৫ই অক্টোবরের মধ্যে: রাজীব শুক্লা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২১-র বাকি ম্যাচগুলো আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবরের মধ্যে সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজন করা হবে। আজ একথাই নিশ্চিত করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারতীয় ক্রিকেট বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা আজ সংবাদসংস্থা IANS-কে জানিয়েছে, “আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবরের মধ্যে IPL টুর্নামেন্ট আয়োজিত হবে।”

IPL টুর্নামেন্টে এখনও ৩১ ম্যাচ খেলা বাকি রয়েছে। গত ৪ মে করোনা অতিমারির কারণে এই টুর্নামেন্ট স্থগিত করে দিতে বাধ্য হয় ভারতীয় ক্রিকেট বোর্ড। টুর্নামেন্টের বায়ো বাবল ভেদ করেও আট ফ্র্যাঞ্চাইজ়ির চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হন। এই আর তারপরই এই আর্থিক আভিজাত্যপূর্ণ টুর্নামেন্ট ২৯ ম্যাচের পরই মাঝপথে বন্ধ করে দিতে হয়। টুর্নামেন্টের দ্বিতীয় ভাগ সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজন করা হবে। এই টুর্নামেন্ট শেষ হতে না হতেই আগামী অক্টোবর মাসের মাঝামাঝি সময় থেকে আবার টি-২০ বিশ্বকাপও শুরু হয়ে যাবে। যদিও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল এখনও পর্যন্ত টি-২০ বিশ্বকাপের সূচি ঘোষণা করেনি। তবে শোনা যাচ্ছে, ১৮ অক্টোবর থেকে নাকি এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments