Friday, April 26, 2024
Homeকোচবিহারকোচবিহার জেলা তৃণমূল সভাপতির বাড়িতে গুলি কাণ্ডে ঘটনার পুনঃ নির্মাণে পুলিশ

কোচবিহার জেলা তৃণমূল সভাপতির বাড়িতে গুলি কাণ্ডে ঘটনার পুনঃ নির্মাণে পুলিশ

কোচবিহারঃ কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায় এর গ্রামের বাড়ির উপরে গুলি চালানোর অভিযোগ উঠেছিল কয়েকদিন আগে। ঘটনা তদন্তে নেমে ইতিমধ্যেই দুজনকে গ্রেপ্তার করেছে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ। মঙ্গলবার সেই দুইজনকে সাথে নিয়েই পার্থ প্রতিম রায় এর গ্রামের বাড়ি জিরান পুর এ ঘটনার পুনঃ নির্মাণ করতে পৌঁছল পুলিশ। আক্রমণকারী একজনকে নিয়ে গোটা ঘটনার পুনঃ নির্মাণ করা হয় বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। তবে এখনো পর্যন্ত বন্দুকটি উদ্ধার হয়নি। একটি মারুতি ভ্যান করে এসে পার্থ প্রতিম রায় বাড়ির সামনে থেকে বাড়ি লক্ষ্য করে গুলি চালানো হয়েছিল বলে অভিযোগ। সেই ঘটনায় গাড়ি সহ দুইজন আততায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছিল পুলিশ।

এদিন ঘটনাস্থলে পৌঁছে তারা জানান, তারা কিভাবে কোন দিক দিয়ে এসে গুলি করেছিল, কতটা দূরত্ব থেকে গুলি করা হয়েছিল, এবং কয়টি গুলি চালানো হয়েছিল। যদিওবা এই বিষয়ে স্পষ্ট ভাবে পুলিশের তরফে কিছু জানানো হয়নি। কোচবিহার জেলা পুলিশ সুপার কে কান্নান জানান, ঘটনায় আরও বেশ কয়েকজন দুষ্কৃতীর নাম উঠে এসেছে, সুতরাং তদন্তের স্বার্থে এখন সম্পূর্ণ ঘটনার বিবরণ করা সম্ভব হচ্ছে না। তদন্ত সম্পন্ন হলে গোটা বিষয়টি সংবাদ মাধ্যমের সামনে তুলে ধরা হবে। অপরদিকে পার্থপ্রতিম রায়ের বাবা এবং বাড়ির অন্যতম সদস্য সুরেশ চন্দ্র রায় জানান, প্রথম থেকেই পুলিশ প্রশাসনের উপরে আমাদের সম্পূর্ণ আস্থা ছিল। ঘটনা ঘটার পর থেকেই পুলিশের পিকেট রয়েছে বাড়িতে।

Read More – চূড়াভান্ডার প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র পরিদর্শন করলেন বিজেপি বিধায়ক

কোচবিহার জেলা তৃণমূল সভাপতির বাড়িতে গুলি কাণ্ডে ঘটনার পুনঃ নির্মাণে পুলিশ

আমরা আতঙ্কিত নই। দুজন ঘটনায় গ্রেফতার করেছে পুলিশ প্রশাসনকে শুভেচ্ছা জানাই। আশা রাখছি বাকিরাও দ্রুত গ্রেপ্তার হবে। জেলা সভাপতি পার্থ প্রতিম রায় ঠিক একই ছন্দে বলেন, পুলিশ প্রশাসন যথেষ্ট তৎপরতার সঙ্গে তদন্ত শুরু করেছিল এবং তার ফল চোখের সামনে। পুলিশ প্রশাসনের উপর সম্পূর্ণ আস্থা রয়েছে।

পরের খবর – সরকারি নির্দেশিকা উপেক্ষা, মাদ্রাসার ছাত্রদের একাদশ শ্রেণির ফ্রম না দেওয়ার অভিযোগ

কোচবিহার: সরকারি নির্দেশিকা অনুসারে বাংলা মাধ্যমে মাদ্রাসার ছাত্র ছাত্রীরা সমস্ত বাংলা মাধ্যমিক বিদ্যালয় একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করতে পারেন। কিন্তু ব্যতিক্রম দেখা গেল কোচবিহার রামভোলা হাইস্কুলে।
মাদ্রাসা হাই স্কুল থেকে ভালো নাম্বার নিয়ে মাধ্যমিক পরিক্ষায় উত্তীর্ণ ছাত্রদের কোচবিহার রাম ভোলা হাই স্কুলে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার ক্ষেত্রে স্কুল কর্তৃপক্ষ আবেদনপত্র না দেওয়ায় চরম উত্তেজনা বিদ্যালয় চত্তরে। অভিযোগ মাদ্রাসা হাই স্কুল থেকে মাধ্যমিক পরিক্ষায় উত্তীর্ণ হয়ে কোচবিহার রামভোলা হাই স্কুলে এসে ভর্তি হতে চাইলে তাদের ভর্তি নাকোচ করে দেয় বিদ্যালয় কর্তৃপক্ষ। Continue Read

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments