Thursday, April 25, 2024
Homeকোচবিহারকোচবিহার জেলায় বুধবার নতুন করে করোনা আক্রান্ত ২৫০, সুস্থ ১৫৯

কোচবিহার জেলায় বুধবার নতুন করে করোনা আক্রান্ত ২৫০, সুস্থ ১৫৯

কোচবিহার জেলায় আজ নতুন করে করোনা আক্রান্ত ২৫০ জন। এর পাশাপাশি করোনা থেকে সুস্থ হয়ে উঠলেন ১৫৯ জন। এমনটাই জানানো হল জেলা স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে। আজ নতুন করে করোনা আক্রান্তের মধ্যে কোচবিহার সদরের ১৩২, দিনহাটা মহকুমায় ৩৬, মেখলিগঞ্জ মহকুমায় ২৯, তুফানগঞ্জ মহকুমায় ২৫ এবং মাথাভাঙা মহাকুমার ২৮ জনের করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে।

More News –কালচিনি ব্লকে স্বাস্থ্যসেবা উন্নয়নের দাবিতে প্রিন্সিপাল সেক্রেটারির কাছে স্মারকলিপি জমা বিধায়কের

কোচবিহার জেলায় বর্তমান মোট করোনা অ্যাক্টিভ কেস রয়েছে ২১৩৯ টি।

May 10, 2021 এর রিপোর্ট :-কোচবিহার জেলায় আজ নতুন করে করোনা আক্রান্ত ২৬১ জন। এর পাশাপাশি করোনা থেকে সুস্থ হয়ে উঠলেন ১৯৫ জন। এমনটাই জানানো হল জেলা স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে। আজ নতুন করে করোনা আক্রান্তের মধ্যে কোচবিহার সদরের ১২৪, দিনহাটা মহকুমায় ৪৭, মেখলিগঞ্জ মহকুমায় ২২, তুফানগঞ্জ মহকুমায় ৩২ এবং মাথাভাঙা মহাকুমার ৩৬ জনের করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে।

More News –হঠাৎ করেই অসুস্থ মিমি চক্রবর্তী, নিয়েছিলেন ভুয়ো ভ্যাকসিন

কোচবিহার জেলায় বুধবার নতুন করে করোনা আক্রান্ত ২৫০, সুস্থ ১৫৯

কোচবিহার জেলায় বর্তমান মোট করোনা অ্যাক্টিভ কেস রয়েছে ১৯৭৫ টি।

May 11, 2021 এর রিপোর্ট :-কোচবিহার জেলায় আজ নতুন করে করোনা আক্রান্ত ২৭৯ জন। এর পাশাপাশি করোনা থেকে সুস্থ হয়ে উঠলেন ২০৬ জন। এমনটাই জানানো হল জেলা স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে। আজ নতুন করে করোনা আক্রান্তের মধ্যে কোচবিহার সদরের ১৪৩, দিনহাটা মহকুমায় ৬৭, মেখলিগঞ্জ মহকুমায় ১২, তুফানগঞ্জ মহকুমায় ২৪ এবং মাথাভাঙা মহাকুমার ৩৩ জনের করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে।

More News –কোচবিহার মেডিকেল কলেজ হাসপাতালে অনির্দিষ্টকালের জন্য বন্ধ এমআরআই পরিষেবা

কোচবিহার জেলায় বর্তমান মোট করোনা অ্যাক্টিভ কেস রয়েছে ২০৪৮ টি।

May 6, 2021 এর রিপোর্ট :-কোচবিহার জেলায় আজ নতুন করে করোনা আক্রান্ত ২২৪ জন। এর পাশাপাশি করোনা থেকে সুস্থ হয়ে উঠলেন ১৭৯ জন। এমনটাই জানানো হল জেলা স্বাস্থ্য দপ্তরের বুলেটিনে। আজ নতুন করে করোনা আক্রান্তের মধ্যে কোচবিহার সদরের ৯৪, দিনহাটা মহকুমায় ৫৪, মেখলিগঞ্জ মহকুমায় ২৫, তুফানগঞ্জ মহকুমায় ৩৩ এবং মাথাভাঙা মহাকুমার ১৮ জনের করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে।

কোচবিহার জেলায় বর্তমান মোট করোনা অ্যাক্টিভ কেস রয়েছে ১৬৯৩ টি।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments