Saturday, April 20, 2024
Homeকোচবিহারকোচবিহারের হাস খাওয়া বাঁধ পরিদর্শনে যুব জেলা সভাপতি কমলেশ অধিকারী

কোচবিহারের হাস খাওয়া বাঁধ পরিদর্শনে যুব জেলা সভাপতি কমলেশ অধিকারী

কোচবিহারঃ
কোচবিহারে ভারী বৃষ্টির ফলে ভেঙ্গেছে কালাপানি নদীর বাঁধ, সমস্যায় পড়েছে মধুপুর, মোয়ামাড়ি, প্রেমেরডাংগা এলাকার গ্রামবাসীরা।
এই খবর শোনা মাত্রই ঘটনাস্হলে পরিদর্শনে যান কোচবিহার জেলা তৃণমূল যুব সভাপতি কমলেশ অধিকারী, তিনি কোচবিহার উত্তর বিধানসভার মধুপুর অঞ্চলের প্রধান, মাথাভাঙ্গা দু নং ব্লকের প্রেমেরডাঙ্গা এলাকার গ্রামবাসীদের সমস্যার কথা শোনেন,
এই বিষয়ে কমলেশ অধিকারী জানান বিষয়টি দ্রুত সমস্যা সমাধানের জন্য আধিকারিকদের সঙ্গে আলোচনা করবেন।

আগামী ৫ই সেপ্টেম্বর উত্তরবঙ্গে সফরে প্রশাসনিক বৈঠক করতে আসছেন মুখ্যমন্ত্রী

নিউজ ডেস্ক:
উত্তরবঙ্গে প্রশাসনিক বৈঠক করতে আসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৫ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রী শিলিগুড়িতে আসছেন। টানা চারদিন তিনি শিলিগুড়িতে উত্তরকন্যা লাগোয়া সরকারি অতিথি নিবাসে থেকে কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, দার্জিলিং ও কালিম্পং জেলার প্রশাসনিক বৈঠক করবেন। ৯ সেপ্টেম্বর ফিরে যাবেন কলকাতা।

গত বছর ২৯ সেপ্টেম্বর তিনি শিলিগুড়িতে এসেছিলেন প্রশাসনিক বৈঠক করতে। তারপর মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গে এলেও সেটা ছিল বিধানসভার নির্বাচনী প্রচার। এ বারও করোনার দ্বিতীয় ঢেউ সামলে গোটা রাজ্যই স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে। তার আগে প্রশাসনিক কাজকর্ম খতিয়ে দেখবেন মুখ্যমন্ত্রী।

তাঁর তৃতীয় দফার মুখ্যমন্ত্রীত্বে মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গের জন্য নতুন কোনও প্রকল্প ঘোষণা করেন কি না, সেদিকে তাকিয়ে রয়েছেন সাধারণ মানুষ থেকে বিরোধী দলের নেতারাও। দার্জিলিংয়ের বিজেপি সাংসদ রাজু বিস্ত বৃহস্পতিবার জানিয়েছেন, তিনি উত্তরবঙ্গের জন্য বেশ কয়েকটি প্রকল্পের ব্যাপারে মুখ্যমন্ত্রীর কাছে প্রস্তাব জমা দেবেন।

প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, মোট তিনটি পর্বে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। একদিন দার্জিলিং ও কালিম্পং জেলাকে নিয়ে। পরদিন ডাকা হবে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারের প্রশাসনিক কর্তাদের। কোচবিহারের প্রশাসনিক কর্তারাও বৈঠকে ডাক পাবেন। ফেরার দিন মুখ্যমন্ত্রী একটি ‘দুয়ারে সরকার’ ক্যাম্পের সূচনাও করতে পারেন। সে জন্য উত্তরকন্যা লাগোয়া ফুলবাড়ির কাঞ্চনবাড়ি এলাকায় একটি মঞ্চও তৈরি করা হচ্ছে। পাহাড়ের নেতারাও মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে পারেন বলে জানা গিয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments