Friday, March 29, 2024
Homeদিনহাটা"কান ধরে হিসেব বুঝিয়ে দেব", অক্ষয় ঠাকুরকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ উদয়ন গুহ'র

“কান ধরে হিসেব বুঝিয়ে দেব”, অক্ষয় ঠাকুরকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ উদয়ন গুহ’র

নিজস্ব প্রতিবেদক:

একদা দলের সতীর্থ বর্তমানে বিরোধী অক্ষয় ঠাকুরকে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় কান ধরে হিসাব বুঝিয়ে দেওয়ায় কথা বলে আক্রমণ করলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। গতকাল তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন বর্তমান কোচবিহার ফরওয়ার্ড ব্লক সম্পাদক অক্ষয় ঠাকুর। আজ তার জবাব দিলেন সোশ্যাল মিডিয়ায়। যদিও এ বিষয়ে সাংবাদিকদের কাছে মুখ খোলেন নি তিনি।

নিজস্ব চিত্র

দলের জেলা সম্পাদক থাকাকালীন গোটা জেলা থেকে সংগৃহীত সদস্যপদের ১৫লক্ষ টাকা দলের রাজ্য দপ্তরে জমা না দিয়ে তা আত্মসাৎ করেছেন দিনহাটার বিধায়ক বর্তমান তৃণমূল নেতা তথা ফরওয়ার্ড ব্লকের প্রাক্তন কোচবিহার জেলা সম্পাদক উদয়ন গুহ। বৃহস্পতিবার ফরওয়ার্ড ব্লকের কোচবিহার জেলা সদর দপ্তরে এক সাংবাদিক বৈঠকে তার বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ আনলেন ফরওয়ার্ড ব্লকের বর্তমান কোচবিহার জেলা সম্পাদক অক্ষয় ঠাকুর।
তদানীন্তন সময়ে এই সদস্যপদ সম্পর্কিত সমস্ত নথি তার কাছে থাকায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া যায়নি বলে এদিন জানান অক্ষয় ঠাকুর। তিনি বলেন, শুধু এই টাকা আত্মসাৎ করাই নয় দিনহাটা শহরে তৃণমূল কংগ্রেসের নিজস্ব দলীয় দপ্তর থাকা সত্ত্বেও তার বাবা বর্ষীয়ান ফরওয়ার্ড ব্লক নেতা কমল গুহের তৈরি করা ফরওয়ার্ড ব্লক পার্টি অফিস দখল করে তা তৃণমূলের পার্টি অফিসের রূপান্তরিত করেছেন তার সুপুত্র। তাকে কানকাটা বেহায়া বলেও এদিন আখ্যায়িত করেন অক্ষয় ঠাকুর।

যদিও এ বিষয়ে গতকালই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন উদয়ন গুহ। তবে অক্ষয় ঠাকুরকে দেখা হলে কান ধরে হিসাব বুঝিয়ে দেবার একপ্রকার হুমকি দিয়ে আজ সোশ্যাল মিডিয়ায় লিখলেন তিনি।

আজ সোশ্যাল মিডিয়ায় দিনহাটার বিধায়ক লেখেন, “এক বছরে ১৫ লক্ষ টাকা !! ফরওয়ার্ড ব্লকের সদস্যপদ নবীকরণের চার্জ কত ? ২০১৫ সালে ফরওয়ার্ড ব্লকের সদস্য কত ছিল কোচবিহারে ?
রাস্তায় দেখা হলে কান ধরে হিসেব বুঝিয়ে দেবো।
অক্ষয় ঠাকুর কে।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments