Saturday, April 20, 2024
Homeবিনোদনকরোনায় আক্রান্ত বলিউডের কোরিওগ্রাফার ফারাহ খান। নিয়েছিলেন দ্বিতীয় ডোজ

করোনায় আক্রান্ত বলিউডের কোরিওগ্রাফার ফারাহ খান। নিয়েছিলেন দ্বিতীয় ডোজ

করোনায় আক্রান্ত বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ফারাহ খান। দুই ডোজ টিকা নিয়েও কোভিডে আক্রান্ত হলেন ফারাহ। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কোভিড আক্রান্ত হওয়ার কথা জানান ফারাহ খান। পাশাপাশি দুটি টিকা নেওয়ার পরও কী ভাবে কোভিডে আক্রান্ত হলেন তিনি, তাতে বেশ অবাক হয়েছেন ফারাহ।

এক মাস আগে করোনার দ্বিতীয় টিকা নিয়ে কাজে ফিরেছিলেন তিনি। তার পরেও কোভিডে আক্রান্ত হলেন ফারহা। তিনি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘আমি ভাবছি এটা কি আমার কালো টিকা না নেওয়ার কারণে হল! আমি এ ক’দিন যাঁদের সঙ্গে মেলামেশা করেছি, তাঁদের প্রত্যেকেরই দুটি ভ্যাকসিন নেওয়া হয়ে গিয়েছে। তারপরেও এটা আমার সঙ্গে হয়েছে। ইতিমধ্যেই আমি সকলকে বলেছি, যাঁরা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন টেস্ট করিয়ে নিন। কাউকে যদি আমি বলতে ভুলে গিয়ে থাকি তাঁদেরকেও বলছি পরীক্ষা করিয়ে নিন। আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে যাব’।

চলতি সপ্তাহে ‘সুপার ডান্সার চ্য়াপ্টার ৪’-এ বিশেষ অতিথি হয়ে এসেছিলেন ফারাহ। সেখানে তাঁর কোরিওগ্রাফ করা গানগুলিতে তাঁকে ট্রিবিউট দিলেন চোখের জল ধরে রাখতে পারেন নি ফারাহ। সম্প্রতি অমিতাভ বচ্চনের শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’তেও গিয়েছিলেন অতিথি হয়ে। একটি কমেডি শোয়ের বিচারকের আসনে বসেছিলেন ফারহা। কিন্তু, কোভিডে আক্রান্ত হওয়ায় তাঁর পরিবর্তে এসেছেন মিকা সিং।
খুব শীঘ্রই Farah Khan-কে দেখা যাবে আরবাজ খানের শো Pinch-এ।টিজার ইতিমধ্যেই সামনে এসেছে। বুধবার দেখা যাবে গোটা পর্বটি। এটি এমন একটি শো যেখানে খোলামেলা ভাবে কথা বলেন সেলেব্রিটিরা। কথা হয় তাঁদের কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়ে, বিভিন্ন মাধ্যমে তাঁদেরকে নিয়ে করা ট্রোলিং-এর বিষয় উঠে আসে কথোপকথনে। সম্প্রতি ট্রোলিং-এর শিকার হন Farah Khan। সেই নিয়ে কথা বলেন Farah, অভিজ্ঞতা শেয়ার করেন আরবাজের সঙ্গে। Farah Khan নিজেই জানান টুইটারে এক মহিলা তাঁকে স্থূলতা নিয়ে খোঁচা দেন। সেই প্রসঙ্গে Farah Khan বলেন, ‘তুমি নিজের বাচ্চা সামলাও, আমি আমার বাচ্চাকে সামলে নেব’। ফারাহ খান এরকমই বরাবরই সোজাসাপটা উত্তর দিতেই পছন্দ করেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments