Thursday, March 28, 2024
Homeবিনোদনকন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, নেট দুনিয়ায় হইচই

কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, নেট দুনিয়ায় হইচই

বিদেশি সংবাদ মাধ্যম ডেইলি মেলের ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ঘর আলো করে এসেছে কন্যা সন্তান। এই খবর সামনে আসতেই নেটদুনিয়ায় হইচই পড়ে গেছে। ডেইলি মেল এক সূত্রকে কোট করে জানিয়েছে, ২৭ সপ্তাহের মাথায় জন্ম হয়েছে নিক ও প্রিয়াঙ্কার কন্যা সন্তানের। লস অ্যাঞ্জেলিস শহরের বাইরে দক্ষিণ ক্যালিফর্নিয়ার একটি হাসপাতালেই জন্ম এই শিশুর। তবে যেহেতু সময়ের অনেকটাই আগে তার জন্ম তাই প্রিম্যাচিওর এই শিশুটিকে আপাতত হাসপাতালেই রাখা হবে। সম্পূর্ণ সুস্থ এবং হেলদি হলে তবে মা-বাবার হাতে তুলে দেওয়া হবে সন্তানকে।

তবে এই খবরের সত্যতা এখনও কনফার্ম করেননি Nick বা Priyanka কেউই। তবে এমন একটি গুঞ্জন চাপাও থাকেনি। দেশ বিদেশের সব পত্র-পত্রিকাতেই এখন একটাই চর্চা। শুক্রবার মধ্যরাতে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পোস্ট করে এই খবর শোনালেন দেসি গার্ল। যদিও পুত্র না কন্যা, তাঁর কোল আলো করে কে এসেছে, তা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী। পাশাপাশি, ইনস্টা পোস্টে পিগি চপস লিখেছেন, এই সময়টা তাঁদের পরিবারের জন্য অত্যন্ত স্পেশ্যাল তাই যেন তাঁদের ব্যক্তিগত সময়ের সম্মান জানানো হয়। অনুরাগীদের কাছে এমনটাই আর্জি রেখেছেন বলিউডের নতুন মা। সিনেদুনিয়ার এই নতুন বাবা-মা সন্তানের দেখভাল কী ভাবে করেন সেটাই এখন দেখার। ইতোমধ্যেই নিক-প্রিয়াঙ্কার অনুরাগীরা সন্তানের ছবি দেখার জন্য উৎসুক হয়ে রয়েছেন।

২০২১ সালের নভেম্বর মাস। হইচই পড়ে গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার একটি উক্তিতে। We are expecting। ২৩ নভেম্বর OTT প্ল্যাটফর্ম Netflix রিলিজ করল Jonas Brothers Family Roast। এই শোয়ের হোস্ট কেনান থম্পসন (Kenan Thompson) তিন জোনাস ভাই কেভিন, জো এবং নিককে নিয়ে বসেছিলেন আড্ডায়। সেখানেই নিককে চমকে দেওয়ার জন্যে এমন ঘোষণা করেন প্রিয়াঙ্কা। পরে অবশ্য তা মজার মোড়কে মুড়ে দেন। শুক্রবার গভীর রাতে যখন সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা যখন তাঁদের জীবনে সন্তান আসার কথা ঘোষণা করেন, তখন আর দুয়ে দুয়ে চার করে নিতে বিশেষ অসুবিধে হল না।

এই কিছুদিন আগেই একটি আন্তর্জাতিক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্‌কারেও জানিয়েছিলেন নিক ও তিনি সন্তানের জন্য নিজেদের প্রস্তুত করছেন। সঠিক সময়ে জীবনে এই নতুন সদস্য আসবেন। প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয়, তাঁরা দু’জনেই তো খুব ব্যস্ত থাকেন। সে ক্ষেত্রে এই অবস্থায় সন্তানের দায়িত্বপালন কতটা কঠিন হবে? উত্তরে দেসি গার্লের জবাব ছিল, তাঁরা এতটাও ব্যস্ত নয়। একটা বাচ্চা তাঁদের জীবনে এলেই দু’জনেই কাজ করা কিছুটা কমিয়ে দেবেন। আর এই নিয়ে তাঁদের কারও কোনও সমস্যা হওয়ার কথা নয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments