Thursday, April 18, 2024
HomeBreaking newsকত করে অনুদান পাচ্ছেন দুর্গাপূজা কমিটিগুলি? আজ বৈঠক মমতার

কত করে অনুদান পাচ্ছেন দুর্গাপূজা কমিটিগুলি? আজ বৈঠক মমতার

হাতেগোনা মাত্র কয়েকটা দিন। তারপরই দেবীপক্ষের আগমন। ফলে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসবের জন্য প্রশাসনিক প্রস্তুতি। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার সবকটি পুজো কমিটির সঙ্গে বৈঠকে করতে চলেছেন। এদিন বিকেল চারটেয় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে হবে এই বৈঠক। বেশকিছু জেলার কর্মকর্তারা বৈঠকে উপস্থিত থাকবেন ভার্চুয়ালি। জেলার প্রশাসনিক কর্তা থেকে ব্যাক্তিরাও বৈঠকে থাকবেন বলে জানা গিয়েছে। 

উল্লেখ্য, এর আগে মুখ্যমন্ত্রী শুধুমাত্র কলকাতার পুজো কমিটিগুলির সঙ্গে বৈঠক করতেন। কিন্তু এই বৈঠকে এবার ভার্চুয়ালি উপস্থিতি থাকবে জেলার পুজো কমিটিগুলি। এই প্রথম কলকাতার পাশাপাশি জেলার পুজো কমিটিগুলির সঙ্গেও বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। তাই স্বাভাবিক ভাবেই মুখ্যমন্ত্রীর এই বৈঠককে কেন্দ্র করে আগ্রহ তৈরি হয়েছে। বৈঠকে মুখ্যমন্ত্রী কী নির্দেশ দেন, সে দিকেই তাকিয়ে পুজো কমিটির উদ্যোক্তারা। বৈঠকে পুজো কমিটির কর্তাদের পাশাপাশি থাকবেন কলকাতা পুলিশের শীর্ষ আধিকারিকরাও। 

তবে পুজো উদ্যোক্তারা মুখ্যমন্ত্রীর অনুদানের দিকেই তাকিয়ে বলে মনে করছেন অনেকে। কেননা গত কয়েকবছর ধরেই রাজ্যের সমস্ত পুজো কিমিটিগুলিকে ৫০ হাজার টাকা করে অনুদান দিয়েছে সরকার। করোনা পরবর্তীকালে এদিন দুর্গাপুজো কমিটিগুলিকে কত টাকা অনুদানের ঘোষনা করেন মুখ্যমন্ত্রী, সেদিকেই নজর সকলের।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments