Tuesday, April 16, 2024
Homeদিনহাটা"উদয়ন গুহ আপনার ঘরের ছেলে, তাকে ভোট দিন, সে কখনো দিনহাটা ছেড়ে...

“উদয়ন গুহ আপনার ঘরের ছেলে, তাকে ভোট দিন, সে কখনো দিনহাটা ছেড়ে যাবে না” – সায়নী ঘোষ

নিজস্ব সংবাদদাতা:

দিনহাটা উপনির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী উদয়ন গুহ’র সমর্থনে নির্বাচনী সভায় অংশ নিয়েই নিশীথ প্রামানিক কে এক হাত নিলেন যুব তৃনমূলের সভানেত্রী সায়নী ঘোষ। সভা মঞ্চ থেকে বারংবার নিশীথ প্রামানিক কে আক্রমণ করেন তিনি।

কেন্দ্রীয় মন্ত্রীদের লোভে দিনহাটার মানুষের সাথে বেঈমানী করেছে নিশীথ প্রামানিক। উদয়ন গুহর হয়ে প্রচারে বাজিমাত যুব তৃনমূলের। শনিবার দিনহাটা পাঁচমাথা মোড় চৌপথি তে জনসভায় অংশগ্রহণ করেন সায়নী ঘোষ। উপস্থিত ছিলেন জেলা যুব তৃণমূল সভাপতি কমলেশ অধিকারী। প্রার্থী উদয়ন গুহ এবং জেলার সব স্তরের নেতৃত্বরা। বক্তব্যের শুরুতেই তিনি সর্বপ্রথম জেলার সার্বিক ঐক্য নিয়ে কথা বলেন। তারপরেই করা ভাষায় আক্রমণ করেন নিশীথ প্রামানিক কে। তিনি বলেন “নিশীথ প্রামানিক বেইমানি করেছে দিনহাটার মানুষের সাথে। পরিযায়ী বিজেপি নেতাদের বাংলার মানুষ ছুঁড়ে ফেলে দেবে। তিনি আরো বলেন নিশীথ প্রামাণিকের শিক্ষাগত যোগ্যতা তার ডিগ্রী তৈরি হয়েছে প্রাথমিক বিদ্যালয় থেকে। ভাওতাবাজি দিয়ে মানুষের মন বেশিক্ষণ জয় করে রাখা যায় না। নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে এখনও ডাকাতির মামলা রয়েছে। তারপরেও কি হিসাবে তিনি দিনহাটার মানুষের কাছে বিজেপির হয়ে ভোট ভিক্ষা করছেন?? লজ্জার কথা।”

একই সাথে তিনি সাধারণ মানুষের উপস্থিতি কে শ্রদ্ধা জানিয়েছেন। তিনি বলেন, কোচবিহারে তৃণমূল কর্মীরা যদি ত্রিপুরায় পৌঁছে যায় তাহলে ত্রিপুরার সরকারকে আর মাথা তুলে দাঁড়াতে হবে না। সর্বোপরি সায়নীর মুখ থেকে দিনহাটা মানুষের জন্য আবেদন উঠে আসে,”উদয়ন গুহ আপনার ঘরের ছেলে, তাকে ভোট দিন সে কখনো দিনহাটা ছেড়ে যাবে না।” খেলা হবে স্লোগান দিয়ে শুরু হয় সায়নীর সভা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments