Saturday, April 20, 2024
Homeদিনহাটাউদয়ন গুহর প্রচারে দিনহাটায় আসতে চলেছে সায়নী ঘোষ ও সায়ন্তিকা ব্যানার্জি

উদয়ন গুহর প্রচারে দিনহাটায় আসতে চলেছে সায়নী ঘোষ ও সায়ন্তিকা ব্যানার্জি

মিল্টন সরকার,দিনহাটা:

দিনহাটা উপনির্বাচনে তৃণমূল প্রার্থীর প্রচারে আসতে চলেছেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ এবং সায়ন্তিকা ব্যানার্জি। আগামী ৩০ শে অক্টোবর দিনহাটা বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তার আগেই ২৩ শে অক্টোবর দিনহাটায় তৃণমূল প্রার্থী উদয়ন গুহর প্রচারে আসবেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ এবং ২৭ শে অক্টোবর আসতে চলেছেন টলিউড সুন্দরী তৃণমূল নেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। ২১ তারিখ নির্বাচনী প্রচারে ভেটাগুড়ি তে আসবেন সোহম চক্রবর্তী।

নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করে একথা জানিয়েছেন তৃণমূল প্রার্থী উদয়ন বাবু। সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ তিনি। সোমবার রাত সাড়ে আটটা নাগাদ পোস্ট করে জানান উদয়ন বাবু।

প্রসঙ্গত গত বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী তথা কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিকের কাছে মাত্র ৫৭ ভোটে হেরে যান তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। কিন্তু বিধায়ক পদ থেকে ইস্তফা দেবার পর এই বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন এর পরিস্থিতি তৈরি হয়। রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রে ৩০ শে অক্টোবর উপনির্বাচন।

জানা যায় আগামী ২৩ শে অক্টোবর দিনহাটাতে নির্বাচনী প্রচারে এসে দিনহাটা চৌপথিতে এটি পথসভায় অংশ নেবেন যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষ। রাজ্য সভানেত্রী হওয়ার পর এই প্রথম কোচবিহার জেলায় পদার্পণ করতে চলেছেন তিনি।
অপরদিকে আগামী ২৭শে অক্টোবর ঘাটপাড় এলাকায় পথ সভায় অংশ নেবেন তৃণমূল নেত্রী তথা টলিউড অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি।

প্রসঙ্গত রাজ্যের দিনহাটা, গোসাবা, খরদহ, শান্তিপুর এই চারটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হচ্ছে। এই বিধানসভা কেন্দ্রে হেভিওয়েট রা আসতে শুরু করেছেন। দিনহাটায় ইতিমধ্যেই এসেছেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। আগামী ২৫ শে অক্টোবর আসতে চলেছেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বেশকিছু হেভিওয়েটরা এই বিধানসভা উপনির্বাচনের প্রচারে আসতে চলেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments