Thursday, March 28, 2024
Homeকোচবিহারউত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন পার্থ প্রতিম রায়

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন পার্থ প্রতিম রায়

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কোচবিহার জেলা সভাপতি পার্থ প্রতিম রায়। বুধবার দুপুরে দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে কোচবিহার শহরের সাগরদিঘী সংলগ্ন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে দায়িত্বভার গ্রহণ করেন। এদিন সেখানে পার্থবাবু দায়িত্বভার গ্রহণ করার সময় তার সাথে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি উমাকান্ত বর্মন, সহ-সভাধিপতি পুষ্পিতা রায় ডাকুয়া, কোচবিহার পৌরসভার প্রশাসক মন্ডলীর ভাইস চেয়ারম্যান আমিনা আহমেদ সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্বরা এবং উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার আধিকারিকরা।

এদিন তিনি দায়িত্বভার গ্রহণ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাকে যে দায়িত্ব দিয়েছেন এর জন্য আমি তার কাছে চির কৃতজ্ঞ। বিগত দিনে যারা চেয়ারম্যান ছিলেন তারা অত্যন্ত দায়িত্বের সঙ্গে সামলেছেন। আমিও চেষ্টা করব সকলের সঙ্গে কথা বলে সকলের পরামর্শ নিয়ে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমকে এগিয়ে নিয়ে যাওয়ার এবং পশ্চিমবঙ্গ সরকারের একটা সেরা প্রতিষ্ঠানে পরিণত করার। তিনি আরো জানান, করোনা আবহে বাস পরিষেবা বিঘ্নিত ছিল । স্বাভাবিক ভাবে কিছুটা সমস্যার মধ্যে ছিল। বহু সমস্যা প্রতিকূলতাকে কাটিয়ে বিগত দিনে যারা চেয়ারম্যান ছিলেন পাশাপাশি যারা দায়িত্বে ছিলেন তারা বেশ খানিকটা সামলেছেন। খুব তাড়াতাড়ি আমরা গোটা টিম আলোচনায় বসবো বলে তিনি জানিয়েছেন।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন পার্থ প্রতিম রায়
নিজস্ব চিত্র

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন পার্থ প্রতিম রায়

প্রসঙ্গত, কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতির দায়িত্বে ছিলেন পার্থ প্রতিম রায়। তিনি দায়িত্বে থাকা কালিন বিধানসভা নির্বাচনে কোচবিহার জেলা তৃনমূল কংগ্রেসের কার্যত ভরাডুবি হয়। সেই জায়গায় দাঁড়িয়ে দলের সাংগঠনিক রদবদল জেলা সভাপতির পদ হারাতে হয় পার্থ প্রতিম রায় কে। তাকে সরিয়ে নতুন জেলা সভাপতি করা হয় গিরিশ চন্দ্র বর্মন কে। পার্থবাবু কে সেখান থেকে সরিয়ে নিয়ে এসে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের দায়িত্ব দেওয়া হয়েছে। শুধু জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রদবদল নয় জেলার সাংগঠনিক বেশকিছু রদবদল করা হয়েছে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গেছে। একদিকে যেমন বিধানসভা নির্বাচনে কোচবিহার জেলায় দলের ভরাডুবি পাশাপাশি এক ব্যক্তি একপদ নীতি অনুসরণ করে এই রদবদল করা হয়েছে বলে তৃণমূল কংগ্রেস সূত্রে জানা গেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments