Thursday, April 25, 2024
Homeআলিপুরদুয়ারআলিপুরদুয়ার ২নং ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

আলিপুরদুয়ার ২নং ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

আলিপুরদুয়ারঃ আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকে শামুকতলা রোড এলাকায় তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে আয়োজিত হল স্বেচ্ছায় রক্তদান শিবির। জানা গিয়েছে শহীদদের স্মরণে এদিন এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এদিন প্রায় ৬০ জন রক্ত দাতা স্বেচ্ছায় রক্ত দান করেছেন। এবং সংগৃহীত রক্ত আলিপুরদুয়ার জেলা হাসপাতালের ব্লাড ব্যাংকের হাতে তুলে দেওয়া হয়েছে। এদিনের রক্ত দান শিবিরে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মৃদুল গোস্বামী, আলিপুরদুয়ার ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি পরিতোষ বর্মণ, আলিপুরদুয়ার জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি বাবলু কর, আলিপুরদুয়ার দু’নম্বর ব্লক তৃণমূল যুব কংগ্রেস সভাপতি রানা পাল শহর তৃণমূল কংগ্রেসের এবং তৃণমূল যুব কংগ্রেসের অন্যান্য নেতৃত্বরা।

আলিপুরদুয়ার ২নং ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

জেলা যুব কংগ্রেস সভাপতি বাবলু কর বলেন, রক্তদান শিবিরে অনেকেই এগিয়ে এসেছে তাদেরকে ধন্যবাদ জানাই। যুব তৃণমূল কংগ্রেস বিভিন্ন ভাবে মানুষের পাশে দাঁড়ায়। বছরের বিভিন্ন সময়ে আমার রক্ত দান শিবিরের আয়োজন করে থাকি। সেই রক্ত মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচাবে। জেলা জুড়ে রক্ত সংকট মেটাতে আজ রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। আগামীতে রক্তদান শিবির এর পাশা পাশি বিভিন্ন সমাজ সেবা মূলক কাজে যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা এগিয়ে থাকবে।

Read More – কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায় এর গ্রামের বাড়িতে গুলি, তদন্তে পুলিশ।

শিক্ষা প্রতিমন্ত্রীকে সংবর্ধনা দিল পশ্চিমবঙ্গ পার্ট টাইম টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন

“জিতি” ভুটান পাদদেশের এক ডুয়ার্সের অনবদ্য অফবিট গন্তব্য ! জানুন

গুরুতর অসুস্থ তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে

পরের খবর -বৃক্ষরোপণের মাধ্যমে অরণ্য সপ্তাহ পালন করল আলিপুরদুয়ার অগ্নিবীণা ক্লাব।

ব্রেকিং নিউজ: করোনা আক্রান্ত শচীন টেন্ডুলকার। নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর এদিন নিজেই ট্যুইট করে জানালেন ক্রিকেট ঈশ্বর। উল্লেখ্য কিছুদিন আগেই বিশ্ব পথ সুরক্ষা সিরিজে ভারতের হয়ে অধিনায়কত্ব করেন শচীন। তাঁর নেতৃত্বে বিশ্ব চ্যাম্পিয়ন হয় ভারত।

এদিন শচীন ট্যুইট করে জানান, ” আজ করোনা পরীক্ষা করে জানতে পারলাম আমি করোনা আক্রান্ত। তবে পরিবারের অন্যদের রিপোর্ট নেগেটিভ এসেছে। আমি বাড়িতে নিজেকে হোম কোয়ারান্টাইনে রেখেছি। ” শচীনকে ট্যুইট করে আরোগ্য কামনা করেছেন বিভিন্ন দেশের ক্রিকেটার থেকে তাঁর সতীর্থরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments