Wednesday, April 24, 2024
Homeআলিপুরদুয়ারআলিপুরদুয়ার জেলা বিজেপির বড় ভাঙ্গন, তৃণমূলে যোগ দিচ্ছেন জেলা সভাপতি সহ আরো...

আলিপুরদুয়ার জেলা বিজেপির বড় ভাঙ্গন, তৃণমূলে যোগ দিচ্ছেন জেলা সভাপতি সহ আরো অনেকে

আলিপুরদুয়ার:
আলিপুরদুয়ার জেলা বিজেপিতে বড় ভাঙ্গন। তৃণমূলে যোগ দিচ্ছেন আলিপুরদুয়ার জেলা বিজেপির সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। সূত্রের খবর আগামীকাল কলকাতার তৃণমূল ভবনে উপস্থিত হবেন তিনি, এরপর তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে তুলে নেবেন। শুধু তিনিই নন তার সঙ্গে উঠে এসেছে জেলা বিজেপির সহ সভাপতি, সম্পাদক সহ আরো অনেকের নাম। বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয় জয়কার হলেও আলিপুরদুয়ার জেলার ক্ষেত্রে চিত্রটা উল্টা। পাঁচটি বিধানসভা কেন্দ্রে বিজেপি জিতেছে কিন্তু মনে করা হচ্ছে দলের ভেতর অন্তর্দ্বন্দ্ব লেগেছিল।

ইতিমধ্যেই আলিপুরদুয়ার জেলা বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে এসেছেন গঙ্গাপ্রসাদ শর্মা। তবে এ বিষয়ে গঙ্গাপ্রসাদ শর্মার সঙ্গে আমরা যোগাযোগ করলে তাকে ফোনে পাওয়া যায়নি। তৃণমূলে যোগ দেওয়া প্রসঙ্গে আলিপুরদুয়ার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি মৃদুল গোস্বামী বলেন, বিজেপি নেতা কর্মীদের মোহভঙ্গ হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন যে শেষ কথা সেটা তারা বুঝতে পেরেছেন, তাই তৃণমূলে যোগ দিতে চেয়েছেন। উনাদের দলে স্বাগত জানাই। আগামীকাল তৃণমূল ভবনে যোগদান কর্মসূচি রয়েছে। এরপর একে একে জেলাজুড়ে ভাঙ্গন শুরু হবে।

অনান্য খবর- পেট্রোলের দাম প্রতি লিটারে ১০০,ঘাড়ে নিশ্বাস ফেলছে ডিজেলও, নাজেহাল দিনহাটাবাসী

আলিপুরদুয়ার জেলা বিজেপির বড় ভাঙ্গন, তৃণমূলে যোগ দিচ্ছেন জেলা সভাপতি সহ আরো অনেকে

তবে ভোটের আগে যারা দল বদল করে দলের ক্ষতি করতে বিজেপিতে গেছেন তাদের জন্য দরজা বন্ধ থাকবে। এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকারী একমাত্র তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, ব্যক্তিগতভাবে আমিও মনে করি এদেরকে দলে নেওয়া উচিত নয়।

পরের খবর – যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল,আসছে ১ জোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস

যাত্রীদের জন্য সুখবর শোনাল উত্তর-পূর্ব সীমান্ত রেল (NFR)। একজোড়া নতুন শতাব্দী এক্সপ্রেস ( Shatabdi Express) চালানোর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। যার মধ্যে একটি চলবে নিউ জলপাইগুড়ি থেকে হাওড়া পর্যন্ত। অপর জন শতাব্দী এক্সপ্রেস চলবে গুয়াহাটি থেকে জোরহাট টাউন পর্যন্ত। আগামী ১২ জুলাই থেকে এই স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস চালানোর কথা ঘোষণা করা হয়েছে।

অনান্য খবর- মোদির নতুন মন্ত্রিসভায় কারা কি দায়িত্ব পেল, দেখুন

জানা গিয়েছে, রবিবার ছাড়া সপ্তাহের বাকি ছয় দিনই এই বিশেষ ট্রেন চলবে। একটি প্রেস বিবৃতি দিয়ে উত্তর-পূর্ব সীমান্ত রেলের পক্ষ থেকে জানানো হয়েছে, যাত্রীদের সুবিধার্থে ট্রেনের সময় নির্ধারণ করা হয়েছে। জানা গিয়েছে, প্রতিদিন ভোর সাড়ে পাঁচটায় NJP থেকে ছাড়বে স্পেশ্যাল শতাব্দী এক্সপ্রেস। সেইদিনই দুপুর দেড়টা নাগাদ হাওড়া পৌঁছবে ট্রেনটি। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments