Thursday, March 28, 2024
Homeরাজনীতিআমার দুঃখ হয় শুভেন্দু বাবুকে দেখে, মায়াও হয়। বললেন জয়প্রকাশ মজুমদার

আমার দুঃখ হয় শুভেন্দু বাবুকে দেখে, মায়াও হয়। বললেন জয়প্রকাশ মজুমদার

রাজ্যের ১০৮ পুরসভার নির্বাচনে খাতা খুলতে পারেনি BJP। বিধানসভার পর পুরসভাতেও ধরাশায়ী হল পদ্ম শিবির। বাংলা BJP শূন্য হওয়ার জন্য গেরুয়া শিবিরকেই দায়ী করলেন জয়প্রকাশ মজুমদার। তাঁর দাবি, নতুন নেতাদের সর্বেসর্বা করার জন্যই রাজ্য BJP-র এই হাল। অমিতাভ চক্রবর্তী, অমিত মালভিয়াদের তোপ দাগার পাশাপাশি খোদ BJP রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকেও কটাক্ষ করেছেন জয়প্রকাশ। তাঁর কথায়, “৭২ লাখ মানুষ আজ BJP -কে রেডকার্ড দেখিয়েছে। এটা তো পরিষ্কার যে BJP -র তৎকাল নেতাদের সাময়িক বরখাস্ত করেছে সাধারণ মানুষ। BJP -র নতুন টিমের কোচ অমিতাভ চক্রবর্তী বা ভার্চুয়াল চক্রবর্তী। এবার তো তাঁর পদত্যাগ করা উচিত। পুরো টিমের এইরকম শোচনীয় পরাজয় হলে তো কোচের পদত্যাগ অবশ্যম্ভাবী হয়।”

বুধবার ভোটের ফল ঘোষণার পর Suvendu Adhikari প্রসঙ্গে জয়প্রকাশের বিস্ফোরক মন্তব্য, “আমার দুঃখ হয় শুভেন্দু বাবুকে দেখে। মায়াও হয়। তিনি ঘরে বাইরে লড়াই করছেন। তিনিও তমলুকের কাঁথিতে পরাজিত। তাঁর নিজের গড় হাত থেকে বেরিয়ে যাচ্ছে। তিনি বিরোধী দলনেতা। তাঁকে সরানোর জন্য BJP অফিসে নতুন করে পরিকল্পনা চলছে। কোনওদিন দেখব এখনকার নেতারা ‘শুভেন্দু বিদায় কাব্য’ লিখবেন।”

এদিন BJP রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে সরাসরি তোপ দেগে জয়প্রকাশ বলেন, “বালুরঘাটের নিজের যে ওয়ার্ড শুধু সেখানে হেরেছেন তা নয়। নিজের যে বুথ সেটাতেও হেরেছেন। এখন যে সমস্ত নেতা যাঁরা BJP চালাচ্ছেন, তাঁরা প্রত্যেকেই শোচনীয়ভাবে হেরেছেন। কারণ, এখন কোনও সংগঠন নেই।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments