Wednesday, April 24, 2024
Homeরাজনীতিআবাস যোজনার তালিকায় নাম নিশীথের বাবার,বিজেপির উদ্দেশ্যে প্রশ্ন ছুড়লেন রবি ঘোষ

আবাস যোজনার তালিকায় নাম নিশীথের বাবার,বিজেপির উদ্দেশ্যে প্রশ্ন ছুড়লেন রবি ঘোষ

আবাস যোজনার তালিকাতেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাবা বিধুভূষণ প্রামানিকের নাম রয়েছে। প্রশাসনের পক্ষ থেকে আবাস যোজনার ঘরের যে তালিকা প্রদান করা হয়েছে সেখানে দিনহাটা এক নম্বর ব্লকের অন্তর্গত ভেটাগুড়ি এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার খারিজা বালাডাঙার বাসিন্দা বিধূভূষণ প্রামাণিকের নাম রয়েছে। তার উপভোক্তা আইডি ১২০০৫৪৫৫৭ এবং সিরিয়াল নম্বর ১১৯৮৭৭। কেন্দ্রীয় মন্ত্রীর বাবার নাম ঘর বরাদ্দ হবার তালিকায় থাকায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ এক সাংবাদিক বৈঠক ডেকে অভিযোগ করেন, বিজেপি আবাস যোজনার তালিকায় নাম নিয়ে রাজ্যজুড়ে অভিযোগ তুলছে। অথচ কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের নিজস্ব বিলাস বহুল বাড়ি থাকা সত্ত্বেও তাঁর বাবার নাম সেই তালিকায় রয়েছে। তবে কি এবার বিজেপি নেতা-কর্মীরা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাড়ির সামনে বিক্ষোভ কর্মসূচি করবে? ধরনা দেবে? বিজেপির উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন রবীন্দ্রনাথ ঘোষ।

একইসঙ্গে পুর চেয়ারম্যানের সাফাই, বাস্তব ঘটনাটা হচ্ছে প্রায় ছ’বছর আগে সমীক্ষা হয়েছিল তখন অনেকেরই পাকা ঘর ছিল না। কেন্দ্র সরকার ঘর বরাদ্দ করতে দেরি করেছে এই সময়ের মধ্যে অনেকেই আর্থসামাজিক পরিবর্তন ঘটেছে। বর্তমানে তালিকায় এসেছে তবে সেটা নিয়ে প্রশাসনের পক্ষ থেকে সার্ভে করা হচ্ছে উপযুক্ত যোগ্য ব্যক্তিরাই এই ঘর পাবেন তাতে কোনও সন্দেহ নেই। যদিও এই প্রসঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কোনও প্রতিক্রিয়া মেলেনি। ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments